অবৈধ সরকারকে এদেশের মানুষ আর চায় না -এবি পার্টি

বুধবার, নভেম্বর ১, ২০২৩

জাতির সংবাদ ডটকম।।

দেশব্যাপী সর্বাত্মক অবরোধের ২য় দিনে আজ সংহতি জানিয়ে মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে আমার বাংলাদেশ পার্টি ‘এবি পার্টি’।

পল্টন ও বিজয় নগর সড়কে সকাল থেকে অবস্থান নেন এবি পার্টির নেতা কর্মীরা। দলের যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বিএম নাজমুল হকের নেতৃত্বে সংহতি জানিয়ে একটি বিক্ষোভ মিছিল প্রধান সড়ক সমূহ প্রদক্ষিণ করে। মিছিল শেষে নেতা-কর্মীরা জাতীয় রাজস্ব ভবন সংলগ্ন রাস্তায় এক পথ সভায় মিলিত হয়।

পথ সভায় বক্তব্য প্রদানকালে ডাঃ মেজর (অবঃ) আব্দুল ওহাব মিনার বলেন, স্বৈরাচারী সরকার জনগণের প্রতিপক্ষ হিসেবে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে দাঁড় করিয়েছে। থানায় থানায় তালিকা করে বিরোধী রাজনৈতিক নেতৃবৃন্দকে আসামি করে নতুন নতুন মামলা দায়ের করা হচ্ছে। অতীতের মত এবারও হামলা মামলা করে জনতার এই আন্দোলন বন্ধ করা যাবেনা বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মহানগর দক্ষিণের আহবায়ক বিএম নাজমুল হক সরকারকে উদ্দেশ্য করে বলেন, হামলা ও গ্রেফতার বন্ধ করুন। আপনারা অবৈধ, দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আপনারা ব্যর্থ, দেশ আপনাদের হাতে অনিরাপদ, তাই এদেশের মানুষ আর আপনাদেরকে ক্ষমতায় চায় না। তিনি অবিলম্বে সরকারের পদত্যাগ দাবি করেন।

অবস্থান কর্মসূচিতে এবি পার্টি নেতৃবৃন্দের মাঝে আরও উপস্থিত ছিলেন, দলের দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, মহানগর দক্ষিণের সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান, সদস্য সচিব শাহাদাতুল্লাহ টুটুল, মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক গাজী নাসির, যুগ্ম সদস্য সচিব সফিউল বাসার, কেন্দ্রীয় কমিটির সদস্য শাহজাহান বেপারী, সাবেক ছাত্রনেতা রিপন মাহমুদ, ছাত্রনেতা ফজলে এলাহী মোহন, মশিউর রহমান মিলু, পল্টন থানার আহবায়ক আব্দুল কাদের মুন্সি, যুগ্ম আহবায়ক সোহাগ হোসাইন সহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।