আওয়ামী লীগ স্বৈরতন্ত্র ও ভোট চুরির রোল মডেল : রংপুরে মজিবুর রহমান মঞ্জু

শনিবার, এপ্রিল ৬, ২০২৪

জাতির সংবাদ ডটকম।।

বিশ্ব রাজনীতিতে বর্তমান সময়ে যত স্বৈরাচার আছে তাদেরকে বিচার বিশ্লেষণ করলে গণতন্ত্র থেকে স্বৈরতন্ত্রে পদার্পন করার এবং ভোট চুরির যত রকম কায়দা কানুন আছে তা প্রয়োগের বিবেচনায় আওয়ামীলীগ সকলের কাছে রোল মডেল হয়ে দাড়িয়েছে বলে মন্তব্য করেছেন আমার বাংলাদেশ পার্টি ‘এবি পার্টি’র সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু। তিনি আজ রংপুর জেলার মিঠাপুকুর উপজেলা সদরে স্থানীয় এবি পার্টি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এ কথা বলেন।

যুবনেতা এনামুল হকের সঞ্চালনায় ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সহিদার রহমানের সভাপতিত্বে আয়োজিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর মহানগর এবি পার্টির আহ্বায়ক বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রউফ, দলের সিনিয়র সহকারী সদস্যসচিব সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জননেতা আব্দুল বাসেত মারজান, দিনাজপুর জেলা সদস্যসচিব অধ্যাপক মেহেদী হাসান চৌধুরী পলাশ, লালমনিরহাট জেলা আহ্বায়ক অধ্যাপক আসাদুজ্জামান আসাদ, কেন্দ্রীয় নেতা ফিরোজ কবীর।
মজিবুর রহমান মঞ্জু বলেন, কিছু বাড়ী বা সম্পত্তির কেয়ারটেকার আছে যারা কর্মচারী হিসেবে চাকুরীতে ঢুকে পরে অবৈধভাবে মালিকের সম্পদ গ্রাস করে নিজেই মালিক বনে যাবার চেষ্টা করে। বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগ জাতির কাছে ক্ষমা চেয়ে হিজাব ও তসবিহ হাতে ছলনকরে ২০০৮ সালে ক্ষমতায় আসে। এরপর ক্ষমতা কুক্ষিগত করে ধীরে ধীরে তার পুরোনো বাকশালী স্বৈরতান্ত্রিক রূপে সে আবির্ভূত হয়। একের পর ভোট চুরির কৌশল আবিষ্কার করে তারা মানুষের ভোটের অধিকার হরণ করে নিয়েছে। তারা এখন লুটপাট করে দেশটাকে নিজের পৈত্রিক সম্পত্তি বানিয়ে ফেলেছে। তিনি বলেন পৃথিবীর তাবৎ স্বৈরাচার ও ভোট চোরদের কাছে আওয়ামীলীগ এখন রোল মডেল। নিপীড়িত নিস্পেষিত জনগণ ঐক্যবদ্ধ হয়ে গণঅভ্যুত্থানের মাধ্যমে ভোটচোরদের প্রতিহত করবে বলেও তিনি অঙ্গীকার ব্যক্ত করেন।
ইফতার মাহফিলে আরও বক্তব্য রাখেন রংপুর মহানগর সেক্রেটারি মাহবুবুর রহমান, মহানগর নেতা মোস্তাফিজুর রহমান রঞ্জু, কুড়িগ্রাম জেলা আহ্বায়ক ডাক্তার নজরুল ইসলাম, যুবনেতা মোজাম্মেল হক বাবু ও ইমরান বাদশাহ প্রমূখ।