আমার ছোট বেলার স্বপ্ন ছিল কণ্ঠশিল্পী হবো: মামুন

মঙ্গলবার, জানুয়ারি ১৭, ২০২৩

এসএম সোহেল।। আমার ছোট বেলায় স্বপ্ন ছিল একজন কণ্ঠশিল্পী হবো,দেশের মানুষ আমাকে শিল্পী হিসেবে ভালোবাসবে। তাছাড়া গানের মধ্যে আমি নিজেকে খুজে পাই,তাই আজিবন গানকে আঁকড়ে ধরে বেঁচে থাকতে চাই।

 

কথাগুলো উদীয়মান কন্ঠশিল্পী মামুনের। বর্তমানে যিনি কিংবদন্তী মিডিয়া কতৃক আয়োজিত এসএটিভির রিয়েলিটি শো ব্যাংকারস ভয়েজে সেরা দশে রয়েছেন।

 

নিজের স্বপ্ন ও স্বার্থকতার না বলা কথাগুলো এই প্রতিবেদককে জানালেন উদীয়মান এই কন্ঠশিল্পী।

 

পাবনা জেলার সুজানগর উপজেলার সন্তান হলে ও মামুনের জন্ম ও বেড়ে উঠা রাজধানী ঢাকায়। এই শিল্পী বর্তমানে কাজ করছেন সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ে।

 

মাত্র পাঁচ বছর বয়সে ওস্তাদ শামছুজ্জামান তপন স্যরের কাছে প্রথম গানে হাতেখড়ি হয় মামুনের।পরবর্তীতে নিয়মিত বাসায় নিজে নিজে গানের চর্চা করেন তিনি।

 

২০০৭ইং সালে বাংলাদেশ টেলিভিশনে আধুনিক বিভাগে কণ্ঠশিল্পী হিসেবে অন্তর্ভুক্ত হন তিনি। পাশাপাশি নিয়মিত স্টেজ শোতে গান করেন মামুন।

 

এছাড়া ২০০৯ইং সালে চ্যানেল আই সেরাকন্ঠ রিয়েলিটি শোতে সেরা পনেরোতে ছিলেন মামুন। সেই পর্যায়ে বিচারকগন মামুনের কন্ঠের ব্যাপক প্রশংসা করেন।

 

পরিশেষে জানতে চাইলে মামুন বলেন, আমার গানের অনুপ্রেরণা আমার বাবা-মা,উনাদের উৎসাহ উদ্দীপনাই আমাকে আজকে এই পর্যন্ত এনেছে। গানের মধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। গানই আমার সপ্ন ও সাধনা, গানের মাঝে নিজেকে খুজি,যতদিন বেঁচে আছি গানের সাথে থাকবো।