ইট মারলে পাটকেল খেতে হবেঃ ববি হাজ্জাজ

সোমবার, জুলাই ৩১, ২০২৩

জাতির সংবাদ ডটকম : আওয়ামী লীগকে উদ্দেশ্য করে এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেছেন, “আপনাদের নেতা-কর্মীদের সামলান। আমাদের সাথে সংঘর্ষে জড়াবেন না। সময় পাল্টেছে। ডিবির হারুন সাহেব স্যাংশনের ভয়ে এখন বিএনপির নেতাদের ফাইভ স্টার হোটেল থেকে খাবার এনে আপ্যায়ন করছে। মনে রাখবেন, ইট মারলে পাটকেল খেতে হবে।”

সোমবার (৩১ জুলাই) বিকালে ভার্চুয়ালি যুক্ত হয়ে মেহেরপুর জেলা সহ ১২টি জেলার সমাবেশে একযোগে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি৷ বিএনপিসহ বিরোধী নেতা-কর্মীদের উপর পুলিশের হামলা এবং নির্যাতনের প্রতিবাদে জেলা এবং মহানগর পর্যায়ে যুগপৎ কর্মসূচির অংশ হিসাবে গণসমাবেশ আয়োজন করে এমডিএম এর সংশ্লিষ্ট জেলা কমিটি।

ববি হাজ্জাজ বলেন, “ভাড়াটে বিদেশী এনে যতই বিবৃতি দেন জনগণ বুঝে গেছে আওয়ামী লীগ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়৷ আজ প্রধান নির্বাচন কমিশনার প্রধান বিচারপতির সাথে সাক্ষাৎ করেছেন। যতই গোপন মিটিং করেন আর নাটক সাজান শেষ রক্ষা হবে না।”

তিনি বলেন, ” প্রশাসনে ভয় ঢুকে গিয়েছে। প্রধানমন্ত্রী ভয় পেতে মানা করেছেন। তবে সময় ফুরিয়ে আসছে৷ আপনারা পালাবার পথ পাবেন না। এরপর থেকে আইনশৃঙ্খলা বাহিনী যদি আমাদের সাথে বিমাতাসলুভ আচরণ করে তাহলে পরিণাম হবে ভয়াবহ।”

যেসব জেলায় গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে- চট্টগ্রাম মহানগর, কক্সবাজার, কুমিল্লা, চাঁদপুর, রংপুর, দিনাজপুর, নীলফামারী, লালমনিরহাট, জামালপুর, মেহেরপুর, সাতক্ষীরা, নড়াইলসহ অন্যান্য জেলা শহরে।