এবার ভাইয়ের বিয়ে শিরোনামের ভিন্নধর্মী গল্পের নাটকে প্রহর

বৃহস্পতিবার, মার্চ ২, ২০২৩

 

বিনোদন রিপোর্ট:

আসছে সময়ের জনপ্রিয় ও ব্যাস্ততম মডেল অভিনেতা প্রহর সরকার অভিনীত ভিন্নধর্মী গল্পের একক নাটক ভাইয়ের বিয়ে। তারকাবহুল বিগবাজেটের নাটকটির চিত্রনাট্য ও পরিচালনায় ছিলেন জনপ্রিয় পরিচালক আদিফ হাসান।

নাটকটিতে প্রহরের সহ অভিনেতা ও অভিনেত্রী হিসেবে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী মুনমুন আহমেদ মুন,শাহেদ শাহরিয়ার, হারুনুর রশিদ বান্টি সহ অনেকে।

 

নাটকটির গল্পে রয়েছে একজন প্রবাস ফেরত পাত্রের বিয়ের জটিলতা নিয়ে এক চমৎকার গল্পের রসায়ন। যেখানে প্রতিটি দৃশ্যায়নে রয়েছে অভিন্ন গল্পের নাটকীয় মোড়।

 

এসএস এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সম্প্রতি নাটকটির কাজ শেষ হয়েছে,খুব শিঘ্রই এসএস এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশ পাবে।

 

নাটকটির বিষয়ে জানতে চাইলে পরিচালক আদিফ হাসান বলেন,নাটকটির মুল চরিত্রে কাজ করেছে প্রহর সরকার, মুলত তাকে ঘিরেই নাটকটির গল্প। নাটকটি গতানুগতিক ধারার বাহিরের একটি গল্প যেখানে প্রতিটি দৃশ্যায়নে রয়েছে নাটকীয় মোড়।

 

প্রসঙ্গে প্রহর সরকার বলেন,আমার করা একটি চমৎকার কাজ এটি,যেখানে রয়েছে তারকাবহুল অভিনেতা অভিনেত্রীর উপস্থিতি,আমার চরিত্রটি ছিল অনেকটা চ্যালেন্জিং চরিত্র,আমি আদিফ ভাইয়ার ভালোবাসা ও সহশিল্পীদের আন্তরিকতা নিয়ে কাজটি সুন্দর করার চেষ্ঠা করেছি। সবার ভালোবাসা ও দোয়া নিয়ে এগিয়ে যেতে চাই।