খাদ্যমন্ত্রীর সুস্থতা কামনায় সাপাহারে মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত

শুক্রবার, মার্চ ১০, ২০২৩

স্টাফ রিপোর্টারঃ খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি’র রোগমুক্তি কামনায় তাঁর নির্বাচনী এলাকা নওগাঁর সাপাহারে বিভিন্ন মসজিদে দোয়া করা হয়েছে।

শুক্রবার বাদজুমা থানা চত্বরে অবস্থিত উপজেলা পরিষদ কেন্দ্রীয় জামে মসজিদ, মডেল মসজিদ, জিরো পয়েন্ট তালপুকুর জামে মসজিদসহ উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। সাপাহার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার সকল মসজিদ কর্তৃপক্ষকে খাদ্যমন্ত্রী মহোদয়ের দ্রুত রোগমুক্তির জন্য দোয়া ও মোনাজাতের অনুরোধ জানানো হয়। মোনাজাতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের রোগমুক্তি কামনা করেন।

 

এসময় থানা কম্বাউন্ডে উপজেলা পরিষদ কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ্ আল মামুন। মোনাজাত শেষে তিনি এ প্রতিবেদককে জানান, জাতীয় সংসদ-এর ৪৬ নওগাঁ-১ (সাপাহার, পোরশা ও নিয়ামতপুর) আসনের মাননীয় সংসদ সদস্য ও মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার মহদোয় সম্প্রতি পিত্তথলি প্রদাহ জনিত কারনে অসুস্থ্য হয়ে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মাননীয় মন্ত্রী মহোদয় দ্রুত রোগমুক্তি লাভ করবেন এই দোয়া করছি।