চিত্রনায়িকা মাহিকে গ্রেফতারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

রবিবার, মার্চ ১৯, ২০২৩

জাতির সংবাদ ডটকম।।
চিত্রনায়িকা মাহিকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে । তবে তার করা পুলিশের বিরুদ্ধে অভিযোগও তদন্ত করা হবে।

শনিবার (১৮ মার্চ) তেজগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠান যোগদান শেষে সাংবাদিকদের এ কথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

এর আগে শনিবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। শুক্রবার (১৭ মার্চ) রাত ৯টায় গাজীপুরের বাসন থানায় মামলাটি দায়ের করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি শুনেছি গাজীপুরের কমিশনার মোল্যা নজরুল ইসলামের বিরুদ্ধে ফেসবুক লাইভে এসে মাহি কিছু বক্তব্য দিয়েছেন। এজন্য মামলা হয়েছে। আমি সব কিছু জানি না, শুনেছি। এটা ভালো করে জেনে বলতে পারবো।

এর আগে ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসিটি) পুলিশের করা মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার (১৮ মার্চ) বেলা দেড়টার দিকে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান আদালত পুলিশের পরিদর্শক শাহাদাত হোসেন। তিনি বলেন, গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. ইকবাল হোসেন মাহিকে গাজীপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে, দুবাইয়ে আরাব জুয়েলার্সের মালিক আরাব খানকে গ্রেফতারে ইন্টারপোলের সহায়াতা চাওয়া হয়েছে। রাজধানীতে বঙ্গবন্ধুর জন্মদিনের এক অনুষ্ঠানে এসব কথা বলেন ।