ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০২৩

জাতির সংবাদ ডটকম।।

রাজধানীর কাওলা রেল লাইনের পাশে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোঃ আরমান আলী (২৬) বছর বয়সি এক যুবক নিহত হয়েছে।

সোমবার(১৩ নভেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে এ ছিনতাইর ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া টার দিকে তাকে  মৃত ঘোষণা করেন।

নিহতকে(ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মী জাহিদুল ইসলাম জানান, নিহত আরমান সিভিল অ্যাভিয়েশনের গাড়ি চালক ছিল, আজ সন্ধ্যার দিকে অফিস ছুটি শেষে বাসায় ফেরার পথে কাওলা রেলগেটের   কিছু দূরে রেল লাইনের পাশে তিন চারজন ছিনতাইকারী তার পথরোধ করে, এতে ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তি হয়। এতে কাঙ্খিত টাকা পয়সা নিতে না পারায় তাকে পেটে ও দুই পায়ে এলোপাতাড়ি ছুড়ীকাঘাত করে ছিনতাইকারীরা।এতে সে গুরুতর আহত হয়, পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটিহাসপাতাল সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে বলে জানান।

তিনি আরো বলেন, মাত্র এক বছর হলে সে বিমানবন্দর সিভিল এভিয়েসনে গাড়ি চালক হিসেবে যোগদান করে। নিহতের গ্রামের বাড়ি গাইবান্ধা জেলার ফুলছড়ী থানার ধনার পাড়া গ্রামের মোহাম্মদ নজরুল ইসলামের ছেলে,বর্তমানে কাওলা ২ নং স্টাফ কোয়ার্টারে থাকতো সে। নিহত এক ভাই এক বোন সে ছিল বড়।

 

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি বিমানবন্দর থানাকে জানানো হয়েছে।