জঙ্গিবাদ লালনকারীদের সম্পর্কে সচেতন থাকতে হবে -ডেপুটি স্পীকার

বৃহস্পতিবার, এপ্রিল ২৭, ২০২৩

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি :

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, এমপি বলেছেন, জনগণের সকল অধিকার সংরক্ষণে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও জনবান্ধব রাখা সরকারের দায়িত্ব। মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী চিহ্নিত শত্রু ও তাদের উত্তরাধিকারদের জঙ্গিবাদ ও সন্ত্রাসী কার্যক্রম নির্মূল করতে হবে। দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরিতে যারা জঙ্গিবাদ লালন করে তাদের সম্পকে র্তৃণমূল পর্যন্ত আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে সচেতন থাকতে হবে।

 

বৃহস্পতিবার সাঁথিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ‘ আইন শৃংখলা সভা’য় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

 

ডেপুটি স্পীকার বলেন, প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের প্রবেশ পথ ও প্রতিষ্ঠানের ভিতর যাতায়াত নির্বিঘ্ন রাখতে স্কুল ও কলেজের সামনে সকল প্রকার অবৈধ দোকান পাট ও স্থাপনা উচ্ছেদ করতে হবে। অনুমোদনবিহীন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ক্লিনিক, রক্তদান কর্মসূচি ও অন্যান্য কর্মসূচীর নামে কোন ধরণের কার্যক্রম চালানো হচ্ছে কি না সে বিষয়ে প্রশাসনকে সতর্ক দৃষ্টি রাখাতে বলেন।

 

সাঁথিয়া উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার(ভূমি) মনিরুজ্জামান এর সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চুসহ উপজেলা ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদসমূহের চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় নির্বাচিত জনপ্রতিনিধিগণ , স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।