জামাত বিএনপির হাতে নিহত আওয়ামীলীগ নেতার কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট

শুক্রবার, মার্চ ১০, ২০২৩

 

চট্টগ্রাম অফিসঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট তার ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে চট্টগ্রাম মিরসরাই উপজেলায় দিনব্যাপি বি‌ভিন্ন জন‌হিতকর কা‌জে ব্যাস্ত ছি‌লেন।

 

শুক্রবার ১০ মার্চ সকাল থেকে সারাদিন ব্যা‌পি তিনি বি‌ভিন্ন কর্মসূ‌চি পালন ক‌রেন। কর্মসূ‌চির ম‌ধ্যে ছিল ২০০১ সাল পরবর্তী জামাত বিএন‌পির হা‌তে নিশংস হত্যার শিকার বি‌ভিন্ন‌ নেতাকর্মী এবং বর্ষীয়ান প্রয়াত আওয়ামী নেতাকর্মী‌দের কবর জিয়ারত ও শ্রদ্দা নি‌বেদন। এছাড়া ত‌ি‌নি এলাকার সাধারণ মানুষের খোঁজ খবর নেন, ত্যাগী অবহেলিত সাবেক বর্তমান আওয়ামীলের নেতা কর্মীদের সা‌থে সৌজন‌্য সা‌ক্ষাত ও সাহায্যের হাত বাড়িয়ে দেন।

নিয়াজ মো‌র্শেদ এলিট জানান, ২০০১ সালে জামাত শিবিরের হাতে নিহত আওয়ামী লীগ নেতা আশরাফুল হক চৌধুরী মোর্শেদ কোম্পানি ও নিজাম সওদাগরের কবর, ৭ নং কাটাছরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সফল প্রয়াত সভাপতি হাজ্বী আবুল বশ‌রের কবর, বিশিষ্ট সমাজ সেবক ও যুবলীগ নেতা এইচ.এম.রাশেদুলের প্রয়াত পিতা মোস্তাফা সাহাব উদ্দিন ও তার ছোট ভাই ফখরুল করিম রায়হানের কবর, কাটাছরা বিশিষ্ট আলেমে দীন হযরত মাওলানা নজির আহমেদ সাহেবের কবর, সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের কবর জিয়ারত ক‌রেন। কবর জিয়ার‌তের মধ‌্যদি‌য়ে সক‌ল মরহু‌মের আত্মার মাগ‌ফেরাত কামন ক‌রেন ও মিরসরাই বাসী সহ বিশ্বের সকল মুসলমানদের জন্য দোয়া করে।

এছাড়া তি‌নি বামন সুন্দর দারগা বাজার, ৭ নং কাটাছড়া, মহামায়া সহ বেশ ক‌য়েক‌টি ইউনিয়ন, বাজার ও গ্রাম প্রদ‌ক্ষিন ক‌রে আওয়ামীলীগ নেতাকর্মী‌দের সা‌থে সা‌থে সৌজন্য সাক্ষাত ও কুশল বি‌নিময় ক‌রেন। প্রয়াত ও নিহত আওয়ামী পরিবা‌রের সদস‌্যদের খবর‌ নেন।

 

এসময় তার সঙ্গী‌ হি‌সে‌বে মিরসরাই উপ‌জেলা ছাত্রলীগ, যুবল‌ীগ ও আওয়ামল‌ী‌গের দেড়শতা‌ধিক ‌নেতাকর্মী উপস্থীত ছি‌লেন।