জুলাই ২৪ ছাত্র জনতার অভ্যুত্থানে শহীদ ও আহতদের পরিবার-কে সম্মাননা প্রদান 

শুক্রবার, সেপ্টেম্বর ২৭, ২০২৪

নিজস্ব প্রতিনিধি।‌।

২৭ সেপ্টেম্বর ২০২৪ ইং, শুক্রবার বিকেলে সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে, জে ব্লক, বারিধারা, ভাটারা, ঢাকা-১২১২, হ্যাপি বাংলাদেশ ফাউন্ডেশন এর উদ্যোগ শহীদ ও আহতদের পরিবার-কে আর্থিক সহায়তা, সম্মাননা প্রদান দোয়া এবং মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

উক্ত অনুষ্ঠানে হ্যাপি বাংলাদেশ ফাউন্ডেশন এর পক্ষ থেকে উপস্থিত শহীদদের পরিবার এবং আহতদেরকে প্রধান অতিথি করা হয়েছে। এ সময় অনুষ্ঠান সঞ্চালনা করেন, মোঃ ওয়াহেদুজ্জামান সুমন, সাধারণ সম্পাদক, হ্যাপি বাংলাদেশ ফাউন্ডেশন।

 

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন:-

মোঃ তারেক রহমান- যুগ্ম সদস্য সচিব, গণ অধিকার পরিষদ, আখতার হোসেন- সদস্য সচিব, জাতীয় নাগরিক কমিটি (সাবেক সমাজসেবা সম্পাদক, ডাকসু), মোঃ আতাউল্লাহ- সদস্য, জাতীয় নাগরিক কমিটি, মোঃ সকাল আহমেদ- প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক, বাংলাদেশ গণ অকিার পরিষদ (কেন্দ্রীয় কমিটি), মোঃ মোস্তাক আহমেদ শিশির- প্রতিষ্ঠাতা, হ্যাপি বাংলাদেশ ফাউন্ডেশন। এছাড়াও হ্যাপি বাংলাদেশ ফাউন্ডেশনের সকল সদস্যবৃন্দ এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

হ্যাপি বাংলাদেশ ফাউন্ডেশনের পক্ষ থেকে জুলাই’২৪ ছাত্র-জনতার অভ্যূত্থানে যারা শহীদ, আহত এবং কারাবন্দী হয়েছেন তাদেরকে এবং তাদের পরিবারকে সম্মাননা স্মারক ও আর্থিক সহায়তা প্রদান দোয়া এবং মত বিনিময় সভার অনুষ্ঠিত হয়। যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে নিরস্ত্র ছাত্র-জনতার আন্দোলনে হত্যাকান্ডের সাথে জড়িত তাদেরকে চিহ্নিত করে রাষ্ট্রের পক্ষ থেকে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা এবং ক্ষুধা ও দারিদ্র মুক্ত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানের প্রত্যয় ব্যাক্ত করা হয়।