ট্রাক চাঁপায় আমিন বাজারে মোটরসাইকেল আরোহীর  স্ত্রী নিহত

রবিবার, জুলাই ২৮, ২০২৪
জাতির সংবাদ ডটকম : রাজধানী ঢাকার গাবতলীর আমিন বাজারে ট্রাকের চাঁপায় পাপিয়া আক্তার (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহীর স্ত্রী নিহত ও মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। এ ঘটনায় ট্রাক জব্দ করা হয়েছে। পথচারীরা আহতদের কে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায়, ডাক্তার পাপিয়াকে মৃত ঘোষণা করে এবং তার স্বামীকে পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেন।
শুক্রবার (২৬ জুলাই) ৬ টার দিকে ঢাকা সাভার হাইওয়ে সড়কের আমিন বাজারের সালেহপুর ব্রিজের কাছে  এ দূর্ঘটনা ঘটে।
নিহত পাপিয়া আক্তার এর বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার চর মৌকুড়ি গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী।
নিহতের স্বজনের বরাত দিয়ে তিনি জানান গতকাল শুক্রবার বিকেলে আমিন বাজার এলাকায় স্বামীর সাথে মটর সাইকেলে সাভার যাওয়ার সময় উল্টো দিক থেকে আসা  একটি ট্রাক (ঢাকা মেট্রো ট১১-৩১৫৫) পেছন থেকে  ধাক্কা দিলে পাপিয়া আক্তার ছিটকে পড়ে যায়। পথচারীরা ট্রাকচালককে থামতে বলে, কিন্তু না থেমে হেলপার পাপিয়ার মাথার উপর দিয়ে চালিয়ে দিয়ে পালানোর চেষ্টা করলে অন্য একটি মটর সাইকেলকে ধাক্কা দেয়, পরবর্তিতে পথচারীরা দাওয়া দিয়ে হেলপারকে আটক করে, আটকের সময় হেলপার জানায়, আমার ড্রাইভার পাশে বসা ছিল, আমি গাড়ি চালাইতেছিলাম, আমার ভুল হইছে।
পরে পুলিশে খবর দিলে সাভার হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকের হেলপারসহ ট্রাকটি আটক করে থানায় নিয়ে যায়। ট্রাকের ড্রাইভার পালিয়ে যায়।
সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আইয়ুব আলী জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মামলা রুজু করা হয়েছে। হেলপারকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।