ডেমরায় ডিবি পরিচয়ে ছুরিকাঘাত করে সৌদি প্রবাসীর সর্বস্বলুট

বুধবার, নভেম্বর ১৫, ২০২৩

 

জাতির সংবাদ ডটকম।।
রাজধানীর ডেমরা স্টাফ কোয়াটার এলাকায় ডিবির পরিচয়ে ছিনতাইকারী ছুরিকা ঘাতে আনোয়ার হোসেন (২৮) বছর বয়সি এক সৌদি প্রবাসী যুবক গুরুতর আহত হয়েছেন।এই ঘটনায় তার বোন জান্নাত এবং বোনজামাতা আবু তাহের আহত হয়েছেন।

আনোয়ার হোসেন চাঁদপুরের শাহরাস্তি উপজেলার শিবপুর গ্রামের দুলাল হোসেনের ছেলে।

 

বুধবার (১৫ নভেম্বর) ভোর সাড়ে চারটার দিকে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহত প্রবাসী আনোয়ারের ভাই মাসুম মিয়া জানান, প্রায় পাঁচ বছর সৌদি থাকার পর বিয়ে করার জন্য আজ ভোররাতে আমার ভাই দেশে আসে। তাকে রিসিভ করার জন্য আমার বোন জামাই এবং বোন এয়ারপোর্টে যায়। পরে আমার ভাইকে নিয়ে একটি মাইক্রোবাস ভাড়া করে গ্রামের বাড়ি চাঁদপুর যাওয়ার উদ্দেশ্যে রওনা হয় দেই। পরে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় এলে একটি প্রাইভেট কার তাদের মাইক্রো বাস গতিরোধ করে। প্রাইভেটকার থেকে ৬-৭ জন নেমে পরিচয় দেয় তারা গোয়েন্দা সংস্থার লোক। এরপর পরপরই ধাড়ালো অস্ত্র বের করে আমার ভাইয়ের সঙ্গে থাকা টাকা-পয়সা কি কি আছে তা তাদের দিয়ে দিতে বলে। তা দিতে অস্বীকৃতি জানালে তারা আমার ভাই বোন ও বোনজামাতাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে।
তারা ভাইয়ের কাছে থাকা নগদ আঠারো হাজার রিয়াল, তিন ভরি স্বর্ণালংকার ও নতুন একটি মোবাইল নিয়ে চলে যায়।পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। আমার বোনজমাতার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আমার ভাই ও বোনের চিকিৎসা চলছে।

 

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, আজ সকালের দিকে তিনজন ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম অবস্থায় গুরুতর আহত হয়ে আমাদের ঢাকা মেডিকেলে আসে। তাদের একজনকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। অপর দুইজন আমাদের ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।