ডেমরায় বাসের ধাক্কায় লেগুনার আরও দুই নারীর মরদেহ সনাক্ত

বৃহস্পতিবার, নভেম্বর ২৩, ২০২৩

 

 

জাতির সংবাদ ডটকম।।
রাজধানীর ডেমরায় বাঁশেরপুল পাইটি এলাকায় বাসের ধাক্কায় লেগুনার যাত্রী নিহত দুই নারীর লাশ সনাক্ত করা হয়েছে।

নিহতরা হলেন মোছাঃ শামসুন্নাহার(৬২) বছর বয়সি ও উম্মে হাবিবা(১১) বছর বয়সি এক মাদ্রাসার শিক্ষার্থী।

বৃহস্পতিবার(২৩ নভেম্বর) বিকেল পাঁচটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে দুইজনের লাশ সনাক্ত করা হয়।

নিহত শামসুন্নাহারের ছেলে মোঃ রেজাউল ইসলাম বলেন, আমার মা আমুলিয়া মেয়ে শিউলির বাড়িতে বেড়াতে যাওয়ার সময় দুর্ঘটনা কবলে পড়ে। পরে আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে জরুরি বিভাগের মর্গে এসে আমার মায়ের লাশ শনাক্ত করি।

তিনি আরো বলেন ,আমাদের গ্রামের বাড়ী, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পিলকুনি এলাকার হারিজ উদ্দিনের কন্যা সন্তান।বর্তমানে,মাতুয়াইলের মাদ্রাসা রোড এলাকায় নিজ বাড়ি।নিহত দুই মেয়ে দুই ছেলের জননী ছিলেন তিনি।

অপরদিকে নিহত শিক্ষার্থী উম্মে হাবিবার মরদেহ শনাক্ত করে তার বাবা আব্দুস সোবাহান তিনি জানান,আমার মেয়ে মাতুয়াল ইসলামীয়া মাদ্রাসার ৭ম শ্রেণীরর শিক্ষার্থী ছিলেন। আমি পাইপ ফিটারের কাজ করি, আজ সকালে আমার মেয়ে মাদ্রাসা থেকে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পরে। পরে আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলের জরুরী বিভাগের মর্গে আমার মেয়ের মরদেহ শনাক্ত করি।

তিনি আরো বলেন,আমাদের গ্রামের বাড়ি মাদারীপুর জেলার শিবচর থানা সন্ন্যাসী চর গ্রামে।বর্তমানে,ডেমড়া হাজীনগর এলাকায় পরিবারের সঙ্গে থাকতো। নিহত চারবোন সে ছিল দ্বিতীয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, ডেমরায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা দুই নারীর মরদেহ আজ সন্ধ্যার দিকে স্বজনেরা সনাক্ত করেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।