ঢভ্কল এর ১৩ তম বার্ষিক সাধারণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

রবিবার, এপ্রিল ১৬, ২০২৩

 

জুয়েল রানাঃ ঢাকা মহানগর পুরাতন গাড়ী ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ( ঢভ্কল) এর ১৩ তম বার্ষিক সভা ও মিলাদ মাহফিল আজ ১৬ এপ্রিল রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এ অনুষ্ঠিত হয়েছে।

 

ঢভ্কল এর সভাপতি কাজী মহিদুল ইসলাম এর সভাপতিত্বে এই বার্ষিক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢভ্কল এর সাধারণ সম্পাদক বায়োজিত হোসেন সুজন।

 

সভাপতি’র বক্তব্যে কাজী মহিদুল ইসলাম বলেন,পঞ্চাশ হাজার লোকের কর্মসংস্থানের এই ব্যবসাটিকে এখনো অবহেলার চোখে দেখা হয়। এই অবস্থার পরিবর্তন দরকার, আমাদের অধিকার আমাদের মর্যাদা আমাদের প্রতিষ্ঠা করতে হবে। এ সময় তিনি আরও বলেন, সকল ব্যবসায়ীদের এক ছাতার নিচে একত্রিত করে বাণিজ্যিক মন্ত্রণালয়ের অনুমোদন নিয়ে একটি বাণিজ্যিক সংগঠন প্রতিষ্ঠা করতে চাই। এরপর তিনি বাণিজ্যিক সংগঠনের সুবিধা সমূহ নিয়ে আলাপ-আলোচনা করেন এবং সংগঠনের উন্নয়নমূলক ও প্রয়োজনীয় নানা দিক তুলে ধরেন।

 

ঢাভ্কল এর সাধারণ সম্পাদক বায়োজিদ হোসেন সুজন তাঁর বক্তব্যের মধ্যে দিয়ে সংগঠনের উন্নয়নমূলক নানা এজেন্ডা উপস্থাপন করেন এবং সদস্যগণের প্রকাশ্যে মতামত গ্রহণ করেন। সদস্যগণের মতামতের ভিত্তিতে সংগঠনের উন্নয়নমূলক এজেন্ডাগুলো চূড়ান্ত করেন।

 

এই সময় উপস্থিত ছিলেন- ঢাভ্কল এর সহ-সভাপতি মোঃ জামাল হোসেন, যুগ্ম সম্পাদক হাজী মোঃ হানিফ মোল্লা, কোষাধক্ষ্য মোঃ আনোয়ার হোসেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন-

ব্যবস্থাপনা কমিটির সদস্য মোঃ তাজুল ইসলাম, মোঃ খোকন প্রধান, মোঃ ফয়সাল আহম্মেদ, কে এফ রহমান হীরা, শ্রী খগেন বাবু, জসীম উদ্দীন দিপু ও মীর আতাহারুল ইসলাম সহ সংগঠনের সর্বস্তরের সদস্য।

অনুষ্ঠান শেষে সন্মানিত সদস্যদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন সংগঠনের সভাপতি কাজী মহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক বায়োজিদ হোসেন সুজন।