দেশব্যাপি গণসংযোগ ও লিফলেট বিতরণের কর্মসুচী ঘোষনা করেছে বাংলাদেশ লেবার পার্টি

সোমবার, জানুয়ারি ১, ২০২৪

 

জাতির সংবাদ ডটকম।।

আগামী ৭ জানুয়ারির ডামি নির্বাচন বর্জন, তত্ত্বাবধায়ক সরকার প্রবর্তন, বিরোধী দলের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার, মিথ্যা সাজা বাতিলের দাবিতে আগামী ২, ৩ ও ৪ জানুয়ারি দেশব্যাপি গণসংযোগ ও লিফলেট বিতরণের কর্মসুচী ঘোষনা করেছে বাংলাদেশ লেবার পার্টি।

 

আজ (সোমবার) এক বিবৃতিতে একতরফা ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করতে দেশপ্রেমিক নাগরিকদের আহবান জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেন, আওয়ামী লীগ গনতন্ত্র ও আইনের শাসনে বিশ্বাস করে না। বিগত ১৫ বছরে দুর্নীতি, দুঃশাসন ও অর্থপাচারের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। ২০১৪ সালে ভোটাবিহীন ও ২০১৮ সালে দিনের ভোট রাতে চুরি করে ২০২৪ সালেও ডামি নির্বাচন করে ক্ষমতা কুক্ষিগত করার অপচেষ্টা করছে। শেখ মুজিবের আমলে আওয়ামী লীগের সীমাহিন দুর্নীতি ও লুটপাটের কারনে ১৯৭৪ সালে দুভিক্ষ হয়েছে। ১৯৯৬ সালে শেখ হাসিনার ৫ বছর ক্ষমতায় থাকাকালে লুটপাট ও অর্থপাচারের কারনে বাংলাদেশ বিশ্বে দুর্নীতিতে প্রথম চ্যাম্পিয়ান হয়েছে। ২০০৯ সালে ক্ষমতায় এসে ১৫ বছরে নির্লজ্জ দলীয়করন ও আত্মীয়করনের মাধ্যমে দুর্নীতি লুটপাট ও অর্থপাচার করে দেশের অর্থনীতি তলাবিহীন ঝুড়িতে পরিনত করেছে। তাই শেখ হাসিনা নিজেই আগামী মার্চ ২০২৪ সালে দেশে দুর্ভিক্ষ হওয়া আভাস দিয়েছে। দেশের এই করুন অবস্থার জন্য একমাত্র দায়ী শেখ হাসিনা ও আওয়ামী লীগ।

 

তিনি আগামী ২রা জানুয়ারী হতে ৪ জানুয়ারী পর্যন্ত দেশব্যাপি গণসংযোগ ও প্রচারপত্র বিতরন কর্মসুচী পালন করে জনগনকে ভোট কেন্দ্র থেকে বিরত থেকে সরকারের প্রতি অসহযোগীতা প্রদর্শন ও নির্বাচন বর্জনের জন্য সকল নাগরিকদের প্রতি আহবান জানান।