নতুন দুই ছবি থেকে ছাত্রী এখন রুবিনা আলমগীর

শনিবার, মার্চ ৪, ২০২৩

 

বিনোদন প্রতিবেদক।।
‘ফুলজান” ও ” শেষ কথা” নামের দুটি নতুন সিনেমার কাজ শেষ করলেন মডেল,নৃত্যশিল্পী ও অভিনেত্রী রুবিনা আলমগীর। ছবি দুটির আইটেম গার্ল চরিত্রে পারফর্ম করে প্রশংসা কুড়িয়েছেন গ্ল্যামারাস এই অভিনেত্রী। ছবি দুটির পরিচালকরা রুবিনা আলমগীরের পারফর্মেন্সের প্রশংসায় পঞ্চমুখ।

উভয় পরিচালক বলেন, পারফর্মেন্সের শৈল্পিকতায় ছবির নায়িকাদের চেয়েও এগিয়ে আছেন রুবিনা আলমগীর। ঠিক সময়ে সেটে আসা ও বিনয়ী ব্যবহারের কারণে এই গ্ল্যামারগার্ল নিজের ক্যারিয়ারকে অল্প সময়েই সাফল্যের স্বর্ণালী শিখরে উন্নীত করতে সক্ষম হবেন বলে জানালেন ছবি দুটির ইউনিটের সাথে সংশ্লিষ্টরা। এই দুটি সিনেমাসহ মুক্তির অপেক্ষায় ‘পাহাড়ী মেয়ে”ও ” বাজি” নামের দুটি চলচ্চিত্র। ছবিগুলোর তিনটি আইটেম গার্ল চরিত্রে কাজ করেছেন প্রতিশ্রুতিশীল এই অভিনেত্রী।

 

এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে রুবিনা আলমগীরের লেখা ও নিজ কন্ঠে গাওয়া ১টি মৌলিক গানসহ ৫ টি মিউজিক ভিডিও।এছাড়া মঞ্চেও নিয়মিত কাজ করছেন প্রতিশ্রুতিশীল এই শিল্পী। রুবিনা শিশু শিল্পী হিসেবে গানের তালিম নিয়েছিলো ২০০৬ সালে সম্প্রতি আবারও ১৭ বছর পর গানে নিজেকে ঝাঁঝিয়ে নিতে এবং মায়ের ইচ্ছাকে সম্মান দিতে জাতীয় প্রতিষ্ঠান বাংলাদেশ শিল্পকলা একাডেমীর গানের ছাত্রী হিসেবে পথচলা শুরু করলেন রুবিনা আলমগীর।

 

শুক্রবার উদ্বোধনী ক্লাস ও কোর্সের পরিচিতি সভায় অংশগ্রহণ করে সংস্কৃতির জাতীয় এই প্রতিষ্ঠানটিতে গানের তালিম নিতে আমার পথচলা শুরু হলো। আমার মায়ের ইচ্ছা ছিলো আমি গানে নিজেকে প্রতিষ্ঠিত করি। তাই দেশের জাতীয় এই প্রতিষ্ঠানটির ছাত্রী হিসেবে যুক্ত হলাম। সবাই আমার জন্য দোয়া করবেন।