নৌকার মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিব খন্দকারের টাঙ্গাইল নাগরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে মতবিনিময় ও গণসংযোগ

শনিবার, মে ৬, ২০২৩

 

জাতির সংবাদ ডটকম।।
সংসদীয় আসন-১৩৫, টাঙ্গাইল-৬ নাগরপুর-দেলদুয়ার আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের আইনজীবী, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক কমিটির সদস্য, বঙ্গবন্ধু স্যাটেলাইট কোম্পানির পরিচালক ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব নাগরপুরের বিভিন্ন ইউনিয়ন এবং বাজার গুলোতে আওয়ামী লীগ নেতাকর্মী এবং সাধারণ মানুষের সাথে মতবিনিময় এবং গণসংযোগ করেছেন।


নাগরপুর সদর ইউনিয়নের আলোকদিয়া বাজারের মত বিনিময় সভায় ব্যারিস্টার রাকিব বলেন, আমি আপনাদেরই সন্তান। এই ইউনিয়নেই আমার জন্য। আমি আপনাদের সুখে-দুঃখে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার এতো উন্নয়নের মধ্যেও আমার এলাকা অবহেলিত। আমি আপনাদের ছেলে হিসেবে আপনাদের জন্য যেন কিছু করতে পারি আল্লাহর কাছে দোয়া করবেন। এতে ওয়ার্ল্ড এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগেট গণসংযোগ এবং মতবিনিময় সভায় ব্যারিস্টার রাকিব বলেন, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ করেছেন এবং স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন। আমিও আপনাদের কে সাথে নিয়ে এই অবহেলিত নাগরপুর উপজেলা কে স্মার্ট উপজেলায় পরিনত করতে চাই।

সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভায় খন্দকার রেজা-ই-রাকিব বলেন, আমার দেশের প্রতিটি অঞ্চলে ব্যাপক উন্নয়ন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার। সব উপজেলায় নাগরিক সুবিধা বৃদ্ধির লক্ষ্যে প্রয়োজনীয় পৌরসভা আছে। কিন্তু এই নির্বাচনী এলাকায় নাগরপুর-দেলদুয়ারে কোন পৌরসভা নেই। আমি আপনাদের দোয়া এবং ভালোবাসা নিয়ে এই আসনের সংসদ সদস্য নির্বাচিত হলে প্রথমেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছ থেকে একটা পৌরসভার অনুমোদন নিয়ে আসবো। এ সময় নেতাকর্মী এবং সাধারণ মানুষকে উল্লাস করতে দেখা যায়।

মাহমুদ নগর ইউনিয়নের সুদামপাড়া বাজারে গণসংযোগে যোগদান কালে নেতাকর্মীরা শ্লোগান শ্লোগানে মুখরিত করে তোলে। ব্যারিস্টার রাকিব ও নেতাকর্মী এবং সাধারণ মানুষের সাথে কুশলাদি বিনিময়ের মাধ্যমে তাদের আপন করে নেন। মতবিনিময় সভায় তিনি বলেন, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছানোর পাশাপাশি মানুষ যেন থাকা খাওয়ার কষ্ট না করে তার জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। দেশের প্রতিটি অঞ্চলে উন্নয়নের সর্বোচ্চ পর্যায়ে কিন্তু আমার আপনার উপজেলায় আমরা অনেক পিছিয়ে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইনশাআল্লাহ আমি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছ থেকে নৌকা নিয়ে আসবো এবং আপনারা আমাকে সংসদ সদস্য নির্বাচিত করলে এই অবহেলিত নাগরপুর-দেলদুয়ার বাসীর সেবায় নিজেকে শতভাগ নিয়োজিত করবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, প্রতিটি ইউনিয়নে সর্বস্তরের আওয়ামী লীগ কর্মীরা এবং সাধারণ জনগণ গণসংযোগ গুলোতে স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহন করেন।