পটুয়াখালী জেলা বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

শনিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৩

মল্লিক মাকসুদ আহমেদ বায়েজীদ,পটুয়াখালী ।। 

কেন্দ্রীয় বিএনপির পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী আজ ২৫ ফেব্রুয়ারি, শনিবার দেশের প্রত্যেকটি জেলার মতো পটুয়াখালী জেলা বিএনপিও সফল ভাবে পদযাত্রা কর্মসূচি সম্পন্ন করেছে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগীয়) আকন কুদ্দুসুর রহমান এ পদযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন।

জেলা বিএনপির আহবায়ক আব্দুর রশিদ চুন্নু এর সভাপতিত্বে কর্মসূচি সঞ্চালনা করেন সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি।

জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সদস্য এ্যাডভোকেট মজিবর রহমান টোটন, সাবেক দপ্তর সম্পাদক মিজানুর রহমান মিজান, সদস্য খন্দকার ইমাম হোসেন নাসির, জেলা যুবদলের সভাপতি মোঃ মনিরুল ইসলাম লিটন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ শিপলু খান, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও যুবদলের সদস্য গাজী আশফাকুর রহমান বিপ্লব, জেলা ছাত্রদলের সভাপতি শফিউল বারী উজ্জল তালুকদার, সিনিয়র সহ সভাপতি শামীম চৌধুরী প্রমুখ পদযাত্রায় সম্মুখস্থ থাকেন।

জেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের এবং জেলার অন্তর্গত প্রত্যেক উপজেলা থেকে আগত বিএনপি ও এর সহযোগী সংগঠনের বহু নেতা কর্মী পদযাত্রা বহরে অংশ নেয়।

সরকারের পদত্যাগ, সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি আদায়ের জন্য এই পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হয় বলে বিএনপির নেতারা নিশ্চিত করেন।