পাবনা জেলার শ্রেষ্ট ওসি রফিকুল ইসলাম

শুক্রবার, সেপ্টেম্বর ৮, ২০২৩

 

সাঁথিয়া সংবাদদাতা:

পাবনা জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন সাঁথিয়া থানার রফিকুল ইসলাম। গত মাসিক সভায় শ্রেষ্ঠ ওসির ঘোষণা ও ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সি ।

 

এসময় জেলা পুলিশ সুপার বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের নিকট থেকে আবাসন, রেশন, পরিবহন, ডিউটি সংক্রান্ত বিভিন্ন সমস্যা ও প্রস্তাবের বিষয়ে শোনেন এবং সমস্যাগুলো সমাধানের ব্যবস্থা গ্রহন করেন। তিনি সকল অফিসার ফোর্সকে পুলিশের অভ্যন্তরীন শৃঙ্খলা, পেশাদারিত্ব এবং আইন বিধি মেনে কাজ করার বিষয়ে গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন।

 

পুলিশ সুপার মহোদয় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করেন। ৃমাসিক সভায় জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ওসি রফিকুল ইসলাম বলেন, এ ধরণের পুরুষ্কার ভাল কাজ করার প্রেরণা যোগায়। আমাকে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করায় পুলিশ সুপার স্যারকে ধন্যবাদ জ্ঞাপন করছি এবং আমি আমার অন্যান্য সকল কর্মকর্তা ও সহকর্মীদেরও ধন্যবাদ জানাই কারন তারা আমার এ কাজে সহযোগিতা না করলে একার পক্ষে সম্ভব ছিল না। আগামীতেও আমি এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই আর এর জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।