বন্ধন কালচারাল ফোরাম এর গুণীজন সংবর্ধনা, বন্ধন এওয়্যার্ড প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

রবিবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৩

জাতির সংবাদ ডটকম।।
গত ২৫ শে ফেব্রুয়ারী, শনিবার, বিকেল ৫টায় বাংলাদেশ ফিল্ম আর্কাইভ মিলনায়তনে বন্ধন কালচারাল ফোরাম এর ৩৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন উপলক্ষ্যে-গুণীজন সংবর্ধনা, বন্ধন এওয়্যার্ড প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের প্রথম সচিব  খন্দকার নাজমুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের চেয়ারম্যান  মুকিত মজুমদার বাবু, বিশিষ্ট সুরকার ও সঙ্গীত পরিচালক  লোকমান হাকিম, বিশিষ্ট রেমিটেন্স যোদ্ধা ও বন্ধন উপদেষ্টা  আবুল কাসেম মোঃ সালেহ্, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য ডাঃ ফেরদৌস খাঁন আলমগীর, বিশিষ্ট নারী উদ্যোক্তা লায়ন জেবিন সুলতানা কান্তা, গীতিকবি, সাহিত্যিক ও সাংবাদিক সৈয়দা রাশিদা বারী ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক অভিনেত্রী সৈয়দা কামরুন্নাহার শাহনূর।

অনুষ্ঠানে স্বাগতঃ বক্তব্য রাখেন- বন্ধন কালচারাল ফোরাম এর মহাসচিব ও বেতার উপস্থাপক- শেখ নজরুল ইসলাম। এই বিশেষ অনুষ্ঠানে সম্মাননা পদক প্রাপ্তরা হলেন- প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের চেয়ারম্যান মুকিত মজুমদার বাবু, গীতিকবি, সাহিত্যিক ও সাংবাদিক সৈয়দা রাশিদা বারী, বিশিষ্ট সুরকার ও সঙ্গীত পরিচালক  লোকমান হাকিম, ঝংকার ললিতকলা একাডেমীর অধ্যক্ষ ফাতেমা কাশেম, বেতার সংবাদ পাঠক মেজর (অব:) আখতারুজ্জামান ও সোনালী লাইফ ইন্সুরেন্স কোঃ লিঃ এর ইউনিট ম্যানেজার মোঃ মেজবাহ উদ্দিন। যারা এ্যাওয়ার্ড পেয়েছেন তারা হলেন- চলচ্চিত্র অভিনেত্রী শাহ্নূর, আলোক চিত্রশিল্পী মোস্তাফিজুর রহমান মিন্টু, বেতার ও টিভি শিল্পী মাশরিন নাহার বনি, টিভি শিল্পী রাকিব, সঙ্গীত শিল্পী আনিশা তালুকদার, দীপ্ত টিভির উপস্থাপিকা তানিয়া আফরিন ও গাজী টিভির সাংবাদিক শেখ ওয়াসিমা তাবাসসুম, নাট্য অভিনেতা এম ইসলাম খান হীরা ও বেতার তবলা শিল্পী সাধন কুমার বিশ্বাস। অনুষ্ঠান শেষে বেতার ও টিভি শিল্পী এবং শিশুশিল্পীদের অংশগ্রহণে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সমগ্র অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন-তানিয়া আফরিন।