বাংলাদেশ কারিগরি কলেজ শিক্ষক সমিতির ত্রি – বার্ষিক সম্মেলন

সোমবার, অক্টোবর ৭, ২০২৪

 

শাহজালাল (রাসেল)

সোমবার (০৭ অক্টোবর ২০২৪ ইং) সকালে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অডিটোরিয়াম আগারগাঁও, বাংলাদেশ কারিগরি কলেজ শিক্ষক সমিতি, কেন্দ্রীয় নির্বাহী কমিটির এই ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লায়ন অধ্যক্ষ জাকির হোসেন আখন্দ আহবায়ক বাংলাদেশ কারিগরি কলেজ শিক্ষক সমিতি কেন্দ্রীয় নির্বাহী কমিটি। সঞ্চালনা করেন অধ্যক্ষ মোঃ হারুনুর রশিদ গাজী, সদস্য সচিব, বাংলাদেশ কারিগরি কলেজ শিক্ষক সমিতি, কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

 

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ মোঃ সেলিম ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও চেয়ারম্যান শিক্ষক -কর্মচারী ঐক্যজোট কেন্দ্রীয় নির্বাহী কমিটি, প্রধান বক্তা মোঃ জাকির হোসেন অতিরিক্ত মহাসচিব, শিক্ষক – কর্মচারী ঐক্যজোট ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি কেন্দ্রীয় নির্বাহী কমিটি, বিশেষ অতিথি এ.ওয়াই.এম জিয়া উদ্দিন আল মামুন, অতিরিক্ত সচিব,শিক্ষা মন্ত্রণালয় ও পরিচালক (পি. আই. ডব্লিও) কারিগরি শিক্ষা অধিদপ্তর, প্রকৌশলী মোঃ রাকিব উল্লাহ, চেয়ারম্যান বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড আগারগাঁও ঢাকা। আরো বক্তব্য রাখেন দেশ বরেণ্য শিক্ষক – পেশাজীবি নেতৃবৃন্দ।

 

প্রধান অতিথি বলেন, মজিবুর কে তো গুলি করে মেরেছিল কিন্তু শেখ হাসিনাকে গুলি করে নয় জনগণের রাজপথে এনে খুঁচিয়ে খুঁচিয়ে মারতো। কিন্তু পালিয়ে গিয়ে বেঁচে গেছে দেশে আসার আশাও করবেন না। এছাড়াও তিনি কারিগরি কলেজ শিক্ষক সমিতির সবাই কে একসাথে ঐক্যবদ্ধ হয়ে থাকার আহব্বান করেন, যে কোন প্রতিকূল পরিবেশ মোকাবেলা করে হাসিনা ফ্যাসিসদের রুখতে পারেন। সকলের প্রস্তাবনার ক্ষেত্রে তিনি বলেন, আমি শিক্ষা উপদেষ্টার সঙ্গে কথা বলে প্রয়োজনীয়তা তুলে ধরবো এবং যেন সকলের দাবি পূরণ হয় সেদিকে লক্ষ্য রাখবো।