বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক এর নিন্দা ও প্রতিবাদ

শুক্রবার, ডিসেম্বর ১, ২০২৩
জাতির সংবাদ ডটকম।।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল- নারায়নগঞ্জ জেলা ফতুল্লা থানা সদস্য সচিব রাসেল মাহমুদ, ময়মনসিংহ মহানগর শাখার যুগ্ম আহবায়ক মো: হাবিবুর রহমান হাবিব, ঢাকা মহানগর দক্ষিণ শাহবাগ থানা নেতা মো: আমির হোসেন, গাজীপুর মহানগর পুবাইল মেট্টো থানা যুগ্ম আহবায়ক মো: মাসুম রানা, নেত্রকোনা জেলা বারহাট্টা উপজেলা যুগ্ম আহবায়ক মিলন মিয়া, বগুড়া জেলা ২১নং ওয়ার্ড যুগ্ম আহবায়ক মো: শাহিন আলম, মো: মজনু মিয়া, চাঁপাইনবাবগঞ্জ জেলাধীন পৌর শাখার ১৫নং ওয়ার্ড আহবায়ক মো: শাহাবুদ্দিন, থানা শাখার সদস্য মো: ফিরোজ-কে গ্রেফতার এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ এর সিনিয়র সহ সভাপতি কামরাঙ্গীরচর থানা আহবায়ক এস.এম সায়েম, যুগ্ম আহবায়ক মো: জাবেদকে অবৈধ সরকারের ক্যাঙ্গারু আদালত কতৃক ফরমায়েসী রায় এবং নেত্রকোনা জেলা মোহনগঞ্জ উপজেলা যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম জয়ের উপর আওয়ামী সন্ত্রাসীরা হামলা করে মারাত্বকভাবে আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী এবং সাধারণ সম্পাদক রাজিব আহসান।
আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন- বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে গ্রেফতার এবং মিথ্যা মামলায় সাজা প্রদানের ধারাবাহিকতায় স্বেচ্ছাসেবক দলের উল্লিখিত নেতৃবৃন্দকে গ্রেফতার ও মিথ্যা মামলায় সাজা প্রদান করা হয়েছে। সুষ্ঠু ও অবাধ নির্বাচন হলে বর্তমান শাসকগোষ্ঠীর পরাজয় হবে ভেবেই তারা সকল পর্যায়ের নেতাকর্মীকে গণহারে গ্রেফতার করে কারান্তরীণ রেখে এবং দন্ডাদেশ দিয়ে একতরফা নির্বাচন করতে চাচ্ছে। বিএনপিসহ বিরোধী দলগুলোকে নির্বাচনী মাঠ থেকে সরিয়ে দিয়ে আওয়ামী শাসকগোষ্ঠী তাদের গৃহপালিত কিছু রাজনৈতিক দলকে সাথে নিয়ে আবারও একতরফা নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা কুক্ষিগত করতে উন্মাদ হয়ে উঠেছে। তবে এবার ২০১৪ এবং ২০১৮ এর মতো নির্বাচন করতে দিবে না দেশের গণতন্ত্রকামী মানুষ। নির্যাতন-নিপীড়ণের মাত্রা যত বাড়বে বিএনপিসহ বিরোধী নেতাকর্মী ও জনগণ আরও বলীয়ান হয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা বাস্তবায়ন করেই ঘরে ফিরবে।
নেতৃদ্বয় অবিলম্বে উল্লিখিত গ্রেফতারকৃত নেতৃবৃন্দের মুক্তি ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের জোর দাবিসহ আওয়ামী সন্ত্রাসীদের হামলায় আহত জহিরুল ইসলাম জয়ের আশু সুস্থতা কামনা এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।