বিএনপি’র আগুন সন্ত্রাসের বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসুচী

বৃহস্পতিবার, নভেম্বর ২৩, ২০২৩

 

জাতির সংবাদ ডটকম।।

বিএনপি’র আগুন সন্ত্রাসের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসুচী পালন করেছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু’র নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্ধ ২৩ নভেম্বর সকাল ৯ টা থেকে বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসুচী পালন করে। দুপুর ১২ টায় গাজী মেজবাউল হোসেন সাচ্চুর নেতুত্বে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজধানীতে বিক্ষোভ মিছিল বের করে। আওয়ামী মিছিলটি দলীয় কার্ডালয় থেকে বের হয়ে, জিরো পয়েন্ট হয়ে পুনরায় বঙ্গবন্ধু এভিনিউ দলীয় কার্যালয় এসে শেষ হয়।

 

অন্যান্যের মিছিলে অংশ নেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি দেবাশিষ বিশ্বাস,মুজিবুর রহমান স্বপন, আব্দুল আলীম বেপারী, আনোয়ারুল আজিম সাদেক, মানিক কুমার ঘোষ, যুগ্ন সাধারন সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল সায়েম, আরিফুর রহমান টিটু, শাহজালাল মুকুল, গনযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম,অর্থ সম্পাদক রফুকুল ইসলাম আবুল, তথ্য ও গবেষনা সম্পাদক আবুল কালাম আজাদ, ত্রান ও দুযোগ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুল ইসলাম শফিক,মহিলা সম্পাদক অ্যাড. সালমা হাই টুনী, বন ও পরিবেশ সম্পাদক আহম্মদ উল্লাহ জুয়েল, শিশু ও পরবার কল্যান সম্পাদক মেহেদী হাসান, মানবসম্পদ সম্পাদা অ্যাড. এম জুয়েল আহম্মেদ, ধর্ম সম্পাদক মোঃ ছাইফুর রহমান (ছিন্টু), বানিজ্য সম্পাদক রফিকুল হায়দার ভুইয়া,উপ দপ্তর অ্যাডভোকেট মোঃ মনির হোসেন, রাহুল দাস, র্নিবাহী সদস্য তৌহিদুর রহমান (সেলিম) মোহাম্মাদ ফয়সাল, বিভাষ বালা,মোতালেব অপু, মাখন গাইন,মোঃ বাবু মিয়া, ইঞ্জিনিয়ার মোঃ জহিরুল ইসলাম ইসহাক,আমির হোসেন, রনজিৎ রায়, শেখ সোহেল, শামীম আহমেদ,বিশ্বজিত হালদার, তারেক হাসান সরকার,অ্যাড.একেএম শরীফ উদ্দিনসহ কেন্দ্রীয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিনের অধীন বিভিন্ন থানা ও ওযার্ড পর্যায়ের বিপুল সংখক নেতা কর্মী।

দেলোয়ার হোসেন,জসীম উদ্দিন মাদবর,শ্যামল গোস্বামী তৌহিদুর রহমান সেলিম, মোহাম্মাদ ফয়সাল, বিভাষ বালা,মোতালেব অপু, মাখন গাইন,মোঃ বাবু মিয়া, ইঞ্জিনিয়ার মোঃ জহিরুল ইসলাম ইসহাক,আমির হোসেন, রনজিৎ রায়, শেখ সোহেল, শামীম আহমেদ, বিশ্বজিত হালদার, তারেক হাসানসরকার, অ্যাড.একেএম শরীফ উদ্দিনসহ কেন্দ্রীয়,ঢাকা মহানগর উত্তর ও দক্ষিনের অধীন বিভিন্ন থানা ও ওযার্ড পর্যায়ের বিপুল সংখক নেতা কর্মী।