বিয়ে করছেন অমিতাভের সেই বান্ধবী

শুক্রবার, মার্চ ৩, ২০২৩

জাতির সংবাদ ডটকম।।

‘চিনি কম’ ছবিতে অমিতাভ বচ্চন ও তব্বুর টকমিষ্টি প্রেম যেমন দর্শকের মনে জায়গা করে নিয়েছিল, ঠিক তেমনই দর্শকের চোখ ভিজিয়েছিল অমিতাভের সঙ্গে তার প্রতিবেশীর বন্ধুত্ব। সেক্সি চরিত্রে অভিনয় করে বহুল প্রশংসা কুড়িয়েছিলেন স্বিনী খরা নামের সেই শিশু শিল্পী। কিন্তু দেখতে দেখতে বহু বছর পার। সেই শিশুশিল্পী ইতোমধ্যে পরিণত হয়েছেন তরুণীতে। বসছেন বিয়ের পিঁড়িতেও।

আনন্দবাজারের খবরে বলা হয়, দীর্ঘদিনের প্রেমিক উর্বিশ দেসাইয়ের সঙ্গে আংটিবদলের অনুষ্ঠান সেরে ফেলেছেন স্বিনী। বুধবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই অনুষ্ঠানের কিছু ছবিও পোস্ট করেছেন তিনি।

আংটিবদলের অনুষ্ঠানে গোলাপি রঙের লেহেঙ্গা পরেছিলেন স্বিনী। আর প্রেমিক উর্বিশের পরনে ছিল কালো রঙের শেরওয়ানি। আংটিবদলের পর কখনও হাতে হাত রেখে নাচ করেছেন, কখনও বা স্বিনীর কপালে চুমু এঁকে দিয়েছেন উর্বিশ।

 

অভিনয়জগতের সঙ্গে যুক্ত নন উর্বিশ। এমনকি, ইনস্টাগ্রামেও নিজের প্রোফাইলে এক রকম তালা লাগিয়ে রেখেছেন তিনি।

জানা যায়, মুম্বাইয়ে জন্ম উর্বিশের। স্কুলজীবনও কাটিয়েছেন মুম্বাইয়ে। ২০১৭ সালে মেকানিকাল ইঞ্জিনিয়ারিং নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করার পর আমেরিকায় পাড়ি দেন তিনি। এরপর ২০১৯ সালের মার্চ মাসে একটি বেসরকারি সংস্থার ডিরেক্টর পদে নিযুক্ত হন উর্বিশ। স্বিনীর সঙ্গে তার পরিচয় বহু বছরের। ২৪ বছরের গণ্ডি পেরিয়েই ভালবাসার মানুষের সঙ্গে আংটিবদল হলো তাদের। খুব শীঘ্রই তারা গাঁটছড়া বাধতে চলেছেন বলে শোনা যাচ্ছে।

২০০৫ সালে ৭ বছর বয়সে অভিনয়ে হাতেখড়ি স্বিনীর। ‘বাহ বহু অওর বেবি’ ধারাবাহিকে টানা ৫ বছর অভিনয় করেছিলেন তিনি। একই বছর ‘পরিণীতা’ ছবিতে সইফ আলি খান, বিদ্যা বালন, সঞ্জয় দত্তের সঙ্গে কাজ করেছিলেন তিনি।

এছাড়া ‘পাঠশালা’, ‘কালো: দ্য ডেজ়ার্ট উইচ’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে স্বিনীকে। ২০১৬ সালে তাকে বড় পর্দায় শেষ অভিনয় করতে দেখা যায়।

অভিনয়ের পাশাপাশি বিভিন্ন নামী ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্যও কাজ করতে দেখা গিয়েছে স্বিনীকে।