বুড়িমারী স্থলবন্দরে আমদানি-রপ্তানি এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০২৪

 

সফিকুল ইসলাম, লালমনিরহাট ।।

 

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরের সভাকক্ষে বুড়িমারী আমদানি-রপ্তানি এসোসিয়েশনের আয়োজনে ও জনাব হুমায়ুন কবির সওদাগর (পরিচালক, লালমনিরহাট চেম্বার অফ কমার্স) এর সভাপতিত্বে বুড়িমারী আমদানি-রপ্তানি এসোসিয়েশনের নতুন কমিটি গঠন উপলক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুড়িমারী স্হলবন্দর সভাকক্ষে আবু রাইয়ান রছি ( প্রোঃ মেসার্স রাইয়ান কন্সট্টাকশন) আহবানে স্হলবন্দরের একটি শক্তিশালী আমদানিকারক ও রপ্তানিকারক এসোসিয়েশন গঠন ও ব্যবসা সম্প্রসারণের জন্য সম্প্রতি রাজস্ব আদায় বৃদ্ধির লক্ষ্যে আমদানিকারক ও রপ্তানিকারক সদস্যদের মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হয়।

 

প্রসঙ্গত, গত পাঁচেই আগস্ট ছাত্রদের বৈষম্য বিরোধী আন্দোলনে শেখ হাসিনার সরকার পতনের মধ্য দিয়ে নতুন করে এই দেশ স্বাধীন ও জনমনে স্বস্তি ফিরে আসে, তারেই ধারাবাহিকতায় বুড়িমারী স্থল বন্দর আমদানি-রপ্তানি এসোসিয়েশনের ব্যবসায়ীদের ব্যবসায় নতুন করে প্রাণচাঞ্চল্য সৃষ্টির লক্ষ্যে নতুন করে কমিটি অনুমোদন করে, তারই ধারাবাহিকতায় আজকের এই সভা অনুষ্ঠিত হয়।

 

 

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

মোঃ আবু রাইয়ান আশয়ারি রছী (প্রোপ্রাইটর, মেসার্স রছী এন্টারপ্রাইজ), কে সভাপতি এবং আনিছুর রহমান প্রধান রাজু (কনক এন্টারপ্রাইজ) কে সাধারণ সম্পাদক করা হয়। এ সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব রফিকুল ইসলাম প্রধান(সেলিনা ট্রেডার্স)। এছাড়াও এ কমিটির সভায় উপস্থিত ছিলেন লালমনিরহাট চেম্বার অব কমার্সের পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবীর সওদাগর,

 

সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নবনির্বাচিত

সভাপতি ফারুক হোসেন সিন্টু ও সাধারণ সম্পাদক এ এস এম নিয়াজ নাহিদ সফিয়ার রহমান (রাজ ট্রেডিং),রেজওয়ান হোসেন ( তাইফুর ট্রেডার্স ), নুরুজ্জামান ( এস এ ট্রেড লিংক), আনোয়ারুল ইসলাম দিপু( তারেক এন্টারপ্রাইজ), ফরহাদ হোসেন লিটন( ফারিয়া এন্টারপ্রাইজ) , আসাদুজ্জামান আসাদুল (বাবর ট্রেডার্স) কে সাধারণ সম্পাদক করে ২ বছরের জন্য বুড়িমারী সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়।