ভোলা-৪ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন সাবেক ছাত্রনেতা আবু শাকের মোহাম্মদ তানিন

বুধবার, নভেম্বর ২২, ২০২৩

 

জাতির সংবাদ ডটকম।।

চরফ্যাশন ও মনপুরা উপজেলা ভোলো-৪ সংসদীয় আসন- ১১৮ থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন সাবেক ছাত্রনেতা আবু শাকের মোহাম্মদ তানিন খান।

মনোনয়নপত্র বিক্রির দ্বিতীয় দিন মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি এবং সোমবার জমা দিয়েছেন।

মনোনয়নপত্র জমাদান বিষয়ে তিনি বলেন,চরফ্যাশন ও মনপুরা উপজেলার সর্বস্তরের জনগণের কাছে জাবাবদিহি ও কর্মকাণ্ডের দায়বদ্ধতার শপথ নিয়ে মনোনয়ন পত্র জমাদান করেছি।

 

মাননীয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে মনোনয়ন দান করিলে – দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে নৌকার বিজয় সুনিশ্চিত করবো। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আমার মেধা,সততা, কর্মকান্ড, দায়িত্বে সর্বদাই কাজে লাগানোর সুযোগ পাবো ।

 

আওয়ামী লীগের তৃনমূল পর্যায়ের সকল নেতাকর্মী এবং প্রবীন ত্যাগী নেতাদের মূল্যায়ন সুনিশ্চিত করবো। আমি মুক্তিযোদ্ধা পরিবারের এবং রক্তমাংসে একজন আওয়ামী পরিবারের সন্তান। দলের দূরসময়ে আন্দোলন, সংগ্রামে ঢাকার রাজপথ আমার শরীরে তাজা রক্ত মিশ্রিত আছে। দলের সাথে আমার রক্তের সম্পর্কে। মাননীয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা আমাকে বিবেচনা করে মনোনয়ন দিলে আমি নৌকার বিজয় সুনিশ্চিত করবো।

উল্লেখ্য আবু শাকের মোহাম্মদ তানিন,এলএলবি (অনার্স) সাবেক নির্বাহী সদস্য- বাংলাদেশ ছাত্রলীগ, সাবেক সহ- সম্পাদক , সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সদস্য, তথ্য ও গবেষণা বিষয়ক সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটি।

 

আবু শাকের তানিনের বাবা আব্দুস সালাম খান,বীর মুক্তিযোদ্ধা এবং দলের দূঃসময়ে চরফ্যাশন পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন দীর্ঘ ১২ (১৯৯৫-২০০৭)বছর।

 

এবং তার বড় চাচা বীর মুক্তিযোদ্ধা ডা. রফিকুল ইসলাম সাবেক দপ্তর সম্পাদক-বাংলাদেশ আওয়ামী লীগ,চরফ্যাশন উপজেলা শাখা এবং সাবেক কমান্ডর চরফ্যাশন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।