মানবতার সেবায় এক নিবেদিত প্রাণ মামুন হাওলাদার 

সোমবার, মার্চ ৬, ২০২৩

 

কাঁঠালিয়া প্রতিনিধিঃ

বরিশাল বিভাগের ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার কৃতিসন্তান বাংলাদেশ আওয়ামী লীগের ‘ সভাপতি ৪ নং কাঠালিয়া সদর ইউনিয়ন

ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতিতে যোগ দেবার পর থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের হয়ে কাজ করছেন তিনি। রাজনৈতিক ব্যক্তি হিসেবে সফলতা পাওয়া তিনি

ইতিমধ্যে তিনি এই উপজেলায় অসংখ্য মসজিদ, মাদ্রাসা, মন্দির, স্কুল-কলেজ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের অন্যতম পৃষ্ঠপোষক কাজ করছেন।

রাজনৈতিক জীবনের পাশাপাশি ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তার মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয়। কাজ করছেন নৌকার জন্য। সর্বোপরি কাজ করছেন সাধারণ মানুষের কল্যাণের জন্য।

এছাড়াও দলীয় নেতাকর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে যান তিনি- এলাকায় তিনি দানশীল মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন।

গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে তিনি এলাকায় ব্যাপক পরিচিত ও জনপ্রিয়তা লাভ করেছেন। সাইদুর ইসলাম মামুন হাওলাদার বলেন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাকে কাজ করার সুযোগ দিয়েছেন। দেশের জনগণের জন্য কল্যাণমূলক তৃণমূলে জনসাধারণে পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার বির্নিমানে এবং দেশরন্ত্র শেখ হাসিনার “রুপকল্পনা-২০৪১” উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লহ্মো কাজ করে যাব। তিনি আরও বলেন, আমি সারাজীবন সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই । সুখে দুঃখে আমি আমার এলাকাবাসীর পাশে থাকতে চাই। উল্লেখ্য, কাঠালিয়া সদর ইউনিয়নের নিজ জয়খালী গ্রামে মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।তিনি ছাত্র জীবন থেকে তিনি বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কাজের সঙ্গে জড়িত