মানবিক সাহায্যের আবেদন , বাচঁতে চায় শিশু জামিল

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৬, ২০২৩

 

আপনার আমার সামান্য সহযোগিতায় স্বাভাবিক জীবনে ফিরতে পারে একটি প্রাণ। কিডনি রোগে আক্রান্ত ফুটফুটে শিশু জামিল হোসেন (১৩)। উন্নত চিকিৎসার জন্য মানবিক সহায়তার আবেদন করেছেন শিশু জামিল হুসেনের হতভাগ্য বাবা মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার মতিগঞ্জ গ্রামের মো: আনোয়ার মিয়া। ছেলের চিকিৎসা করাতে গিয়ে সর্বস্ব হারিয়েছেন তিনি। বর্তমানে উন্নত চিকিৎসার অভাবে বিনাচিকিৎসায় রয়েছে শিশু জামিল। তাই ছেলেকে বাঁচাতে প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবান ও প্রবাসীদের কাছে সাহায্যের জন্য হাত পেতেছেন শিশু জামিলের বাবা।

 

জামিলের বাবা আনোয়ার মিয়া বলেন, দীর্ঘদিন ধরে ছেলে জামিল হোসেন কিডনী জনিত রোগে ভোগছেন। স্থানীয় হাসপাতালসহ বিভাগীয় শহর সিলেটের বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা করিয়েছি। এরপরেও সে সুস্থ্য হয়নি। ডাক্তার বলছেন তার একটি কিডনি ড্যামেজ হয়ে গিয়েছে। শিশুপুত্রের চিকিৎসা করাতে গিয়ে এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে ছুটতে গিয়ে অনেক অর্থ ব্যয় করেছি। একদিকে সংসারের খরচ অন্যদিকে ছেলের চিকিৎসা, এখন আমার একার পক্ষে ছেলের চিকিৎসার খরচ বহন করা সম্ভব হচ্ছেনা। জামিলের বাবা পেশায় একজন পাহারাদার। তাদের পরিবারে দুই ছেলে এক মেয়ে ও তার মা-বাবা রয়েছেন।

ছেলের উন্নত চিকিৎসার জন্য বিপুল পরিমান অর্থের প্রয়োজন। জামিলের বাবার পক্ষে এত টাকা বহন করা কোনভাবেই সম্ভব নয়। তাই বাধ্য হয়ে একমাত্র ছেলের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবান ও প্রবাসীদের সহায়তা চেয়েছেন জামিলের বাবা ।

 

জামিলের জীবন বাচাঁতে আর্থিক সাহায্য পাঠানোর জন্য: বিকাশ ০১৭৩৮৯৬২৯৬৬ (পার্সোনাল) জামিলের বাবা মোবাইল নাম্বার: ০১৭২১৮৮০৯০৪।