মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সিরাজুল আলম খান এর মৃত্যুতে গণস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারপারসন অধ্যাপক আলতাফুন্নেসা ও গণস্বাস্থ্য পরিবারের শোক প্রকাশ

শুক্রবার, জুন ৯, ২০২৩

 

জাতির সংবাদ ডটকম।।
আজ শুক্রবার (৯ জুন) বেলা আড়াইটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ-তে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় কিংবদন্তি রাজনৈতিক নেতা সিরাজুল আলম খান ইন্তেকাল করেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারপারসন অধ্যাপক আলতাফুন্নেসা ও গণস্বাস্থ্যে পরিবার।

আজ এক শোকবার্তায় গণস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারপারসন বলেন, “মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক , স্বাধীন বাংলা নিউক্লিয়াসের প্রবক্তা ও দেশের কিংবদন্তী রাজনীতিক সিরাজুল আলম খান এর মৃত্যুতে তাঁর নিকটজনদের ন্যায় আমরাও গভীরভাবে সমব্যাথী। তিনি ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রিয় বন্ধু ও আপনজন। তাঁর মৃত্যুতে স্বাধীনতার ইতিতহাসের একটি উজ্জ্বল নক্ষত্র খসে পড়েছ যা অপূরনীয়।‘৭১ এর মুক্তিযুদ্ধের সংগঠক হিসেবে তার অবদান ছিল অসামান্য। রাজনৈতিক অঙ্গনে সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব হিসেবে তাঁর পরিচিতি ও সুনাম ছিল ব্যাপক। তাঁর মৃত্যুতে দেশ ও জাতি মুক্তিযুদ্ধের একজন বলিষ্ঠ সংগঠক ও গুণী রাজনীতিক-কে হারালো।”
গণস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারপারসন অধ্যাপক আলতাফুন্নেসা শোকবার্তায় সিরাজুল আলম খান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, নিকটাত্মীয়, গুনগ্রাহী, ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।