রাজধানীর মুগদায় মারামারির  জেরে  ছুরিকাঘাতে  যুবক নিহত

রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০২৪

 

রায়হান :  রাজধানীর  মুগদা-মান্ডা কাজীবাড়ি মসজিদ এলাকায় শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে মারামারির জের ধরে  ঘটনায় আশিক এলাহি শাকিল (২৮) নামক এক যুবক নিহত হয়েছেন। একই ঘটনায় তার দুই ভাই, আশিক পারভেজ সুজন (৩৮) ও আশিক শামস (২৪), আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে,  আশিক এলাহি শাকিল ও তার দুই ভাই তাদের কর্মচারী খোকনকে মারধরের শিকার হওয়া খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান। সেখানে উপস্থিত কয়েকজন তাদেরকে মারধর করে এবং শাকিলকে ছুরিকাঘাত করে। এতে শাকিল ঘটনাস্থলেই নিহত হন।

জানতে চাইলে নিহতের বাবা মো. ওমর ফারুক বলেন, তারা মুগদা মান্ডা ছাতা মসজিদস্থ টাকি  পাড়ায়  বসবাস করেন। মান্ডা এলাকায় গ্যাস সিলিন্ডার সরবরাহের প্রতিষ্ঠান পরিচালনা করেন। ঘটনার সময় তার কর্মচারী খোকন দোকানের সামনে মোটরসাইকেল রাখার জন্য লোকজনকে সতর্ক করায় সেই লোকজন তার ছেলেদের আক্রমণ করে।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান গনমাধ্যমকর্মীদের জানান, দোকানের মালামাল কমবেশি দামে ক্রয়-বিক্রয় নিয়ে মারামারির ঘটনা ঘটে। পূর্বের কোনো ক্ষোভ থেকেও এ ঘটনাটি ঘটতে পারে। আজকে ভ্যান ক্রয় বিক্রয়ের মালামাল নিয়ে যাওয়ার সময় ধাক্কাধাক্কিতে এই মারামারি ঘটনা ঘটে।

সর্বশেষ আহতদের মুগদা হাসপাতালে প্রথমে নেওয়া হয়, পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শাকিল নামে একজন মারা যায়। এই ঘটনায় একজনকে আটক করেছে মুগদা থানা পুলিশ।