“রিয়েল ইন্টেরিয়র” এর ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

সোমবার, মে ১৩, ২০২৪

নিজস্ব প্রতিনিধিঃ

রিয়েল ইন্টেরিয়র এর ৬ষ্ঠ বর্ষ পূর্তি এবং ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে বুধবার ( ৮ মে,২০২৪) রাজধানীর একটি রেস্টুরেন্টে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রিয়েল ইন্টেরিয়র এর প্রতিষ্ঠাতা ও সিইও সাইদুল ইসলাম এর সভাপতিত্ব অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্টেরিয়র ডিজাইন কোম্পানি ওনার্স এসোসিয়েশনে’র (বিডকোয়া) সভাপতি মোহাম্মদ আলী ভূইয়া।

 

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিডকোয়া’র সহ-সভাপতি ইন্জিনিয়ার ফরহাদুল ইসলাম, আবদুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সজীব, উপদেষ্টা সুমন দেবনাথ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সাবিত হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন, দপ্তর সম্পাদক ফজলুল হক উজ্জ্বল, পরিচালক মো: সাইফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আল আমিন সুমন, সাইমুন ইসলাম প্রমুখ।

 

প্রধান অতিথির বক্তব্যে বিডকোয়া সভাপতি মোহাম্মদ আলী ভূইয়া বলেন, ইন্টেরিয়র সেক্টরে সাসটেইনেবল বিজনেস প্রতিষ্ঠা করা জরুরি। রিয়েল ইন্টেরিয়র কমিটমেন্ট, সততা এবং ট্রাস্টকে প্রাধান্য দিয়ে সেই কাজটি করে যাচ্ছে।

 

বিডকোয়া’র সাংগঠনিক সম্পাদক ও রিয়েল ইন্টেরিয়র এর সিইও সাইদুল ইসলাম বলেন, রিয়েল ইন্টেরিয়র এর ভবিষ্যৎ পরিকল্পনায় আমরা কয়েকটি বিষয়কে প্রাধান্য দিয়ে ব্যাবসা করবো তাহলো – ইকো-ফ্রেন্ডলি ইন্টেরিয়র তথা পরিবেশবান্ধব ইন্টেরিয়র, মধ্যবিত্ত বান্ধব ইন্টেরিয়র ও অটোমেটেড ইন্টেরিয়র।

 

সভায় রিয়েল ইন্টেরিয়র এর আর্কিটেক্ট, ডিজাইনার, ভেন্ডর, কন্ট্রাক্টর ও বিভিন্ন পর্যায়ের স্টেকহোল্ডারগন স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করেন এবং পরামর্শ প্রদান করেন।