শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মিরসরাই থানার আইনশৃঙ্খলা বিযয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মঙ্গলবার, অক্টোবর ৩, ২০২৩

 

মিরসরাই প্রতিনিধিঃ
মিরসরাই থানা পুলিশের উদ্যেগে আসন্ন শারদীয় দূর্গাপুজায় আইনশৃংখ্যলা স্বাভাবিক রাখতে মন্দির কমিটি, সাংবাদিক ও পেশাজিবীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে মিরসরাই থানায় অফিসার ইনচাজ (ওসি) কবির হোসেনের সভাপতিত্বে পরিদর্শক মোঃ হাসানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মো: মনিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিজামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মাসুদ খান, মিরসরাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ সরকার, সাধারণ সম্পাদক সজল শীল,মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন প্রমুখ।


প্রধান অতিথি বলেন, কোনো ব্যক্তি বা গোষ্ঠী যাতে অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে, সে জন্য পুলিশ সদস্যদের সজাগ থাকতে হবে। তিনি পূজা উদ্যাপন কমিটির নেতাদের উদ্দেশ্য করে বলেন, অতীতে যেভাবে উৎসব ও আনন্দমুখর পরিবেশে দুর্গাপূজা উদ্যাপিত হয়েছে, এবারও নিরাপদে নির্বিঘ্নে দুর্গাপূজা উদ্যাপিত হবে।


মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, দুর্গাপূজা উৎসবমূখর নির্বিঘেœ করতে পুলিশের পাশাপাশি পূর্ণার্থীদের চোখগুলো সিসি ক্যামরার মতো কাজে লাগাতে হবে। পুজাকে নির্বিঘে উৎসবমূখর করা থেকে বিঘœ ঘটাতে কোন অশুর রুপী মানুষ চেষ্টা করলে তাকে দমন করতে হবে। মানুষের সিসি ক্যামরা থেকে সে বাঁচতে পারবেনা।