শেখ হাসিনা ৭ জানুয়ারী গনতন্ত্রের দাফন সম্পন্ন করবে- ডা. ইরান

শুক্রবার, জানুয়ারি ৫, ২০২৪

 

জাতির সংবাদ ডটকম।।

আওয়ামী গনতন্ত্র, মানবাধিকার, নির্বাচন ও আইনের শাসনে বিশ্বাস করে না মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী ৭ জানুয়ারী তামাশার নির্বাচনের নামে গনতন্ত্রের দাফন-কাফন সম্পন্ন করবে।

 

তিনি ডামি নির্বাচন বর্জনের দাবিতে আজ (শুক্রবার) বিকাল ৪টায় পল্টন নোয়াখালী টাওয়ার হতে গণসংযোগ ও মিছিল শুরু করে আল রাজি কমপ্লেক্সের সামনে সংক্ষিপ্ত বক্তব্যে একথা বলেন।

 

এসময় ডা. ইরান বলেন, আওয়ামী লীগ দেশকে অঘোষিতভাবে একদলীয় বাকশালী ও মাফিয়াতান্ত্রিক রাষ্ট্রে পরিণত করেছে। গভীর ষড়যন্ত্রে লিপ্ত। তারা দেশে নির্বাচনের নামে ইতিহাসের নির্মম ও নিকৃষ্ট তামাশার আয়োজন করেছে। আর সে কাজে সহযোগির ভূমিকা পালন করছে কথিত নির্বাচন কমিশনের নামের ‘ইন্তিকাল কমিশন’। তাই সরকার ও ইন্তিকাল কমিশনের যুগপৎ ষড়যন্ত্র মোকাবেলায় আগামী ৭ জানুয়ারির সাজানো ও পাতানো নির্বাচনকে ‘না’ এবং সম্মিলিতভাবে ভোট বর্জন করতে হবে।

 

ঢাকা মহানগর সভাপতি এস এম ইউসুফ আলীর সভাপতিত্বে কর্মসুচীতে বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান এডভোকেট জোহরা খাতুন জুইঁ, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব মো: হেলাল উদ্দিন চৌধুরী, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, প্রচার সম্পাদক মো. মনির হোসেন খান, মহানগর নেতা বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, এনামুল হক, আজিজুল হক, ছাত্রমিশনের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. মিলন ও যু্গ্ম সম্পাদক মো: সাদ্দাম হোসেন লিটন সহ প্রমুখ।