সাঁথিয়ায় ৩০কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শুক্রবার, নভেম্বর ১০, ২০২৩

 

সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা :

 

পাবনার সাঁথিয়া উপজলাধীন আতাইকুলা থানা পুলিশ অভিযান চালিয়ে ৩০ কজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীক গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন-পাবনা সদর থানার ধোপাঘাটা (দক্ষিণপাড়া) গ্রামের মৃত জালাল খাঁর ছেলে সুমন খা (৩৫) এবং পূর্বরাঘবপুর গ্রামের মৃত খবির উদ্দিনের ছেলে আজিম উদ্দিন (৩৬)। বৃহস্পতিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক ব্যবসায় ব্যবহিত একটি সবুজ রঙ্গের সিএনজি উদ্ধার করা হয়।

 

থানা পুলিশ সূত্র জানা যায়, গােপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার রাতে আতাইকুলা থানার পুলিশ পরিদর্শক( তদন্ত) আমিনুল ইসলাম সঙ্গীয় ফাের্সসহ অভিযান চালিয়ে আতাইকুলার রঘুনাথপুর গ্রামের কেন্দ্রীয় কবরোস্থানের ১নং গেটের সামনে থেকে একটি সবুজ সিএনজির ভিতর থেকে ৩০ কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেপ্তার করে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় ৯ লক্ষ টাকা।

 

আতাইকুলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধ থানায় মামলা হয়েছে। আসামীদ্বয় একাধিক মাদক মামলায় অভিযুক্ত। তারা এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন তারা পাবনা জেলার বিভিন্ন এলাকায় সিএনজি কারে মাদকের ব্যবসা করে আসছিল। গ্রেপ্তারকৃতদের শুক্রবার পাবনা আদালতের মাধ্যম জেলহাজতে পাঠানো হয়েছে।