সাংবাদিকদের দেশ ও জনগনের পক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে – ডেপুটি স্পিকার

শুক্রবার, এপ্রিল ২৮, ২০২৩

সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা :

জাতীয় সংসদের ডেপুটি স্পীকার শামসুল হক টুকু, এমপি বলেন, রাষ্ট্রের অন্যান্য অঙ্গের সাথে গণমাধ্যম বস্তুনিষ্ঠ ভূমিকা পালন করলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হয়। দেশের উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা অব্যাহত রাখা জরুরী। দেশ ও জনগনের পক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে।

 

আজ (শুক্রবার) সাঁথিয়া প্রেস ক্লাবের দ্বিতল ভবনের নির্মান কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

 

ডেপুটি স্পীকার বলেন, পাবনার সাঁথিয়া প্রেসক্লাবটি ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। সাংবাদিকবৃন্দ প্রতিষ্ঠানের সুনাম ধরে রেখে স্মার্ট, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অব্যাহত রাখলে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্য সহজতর হবে। শুধু নতুন ভবন নয় সৃজনশীল ও বস্তুনিষ্ঠ লেখনী, জনগণের সমস্যা তুলে ধরে ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে দেশের উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করতে হবে।

 

সাঁথিয়া প্রেস ক্লাবের সভাপতি মানিক মিয়া রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদত আব্দুল হাই এর সঞ্চালনায় সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু বক্তব্য রাখেন। এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন ও সেলিমা সলতানা শিলা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।