সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

শনিবার, আগস্ট ১৯, ২০২৩

 

মুহাম্মদ আলী:

দৈনিক গণজাগরণের সম্পাদক নুরুল ইসলাম রকির উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ শনিবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

রাজধানীতে কর্মরত সাংবাদিকের সাথে একাত্মতা প্রকাশ করে এই মানববন্ধনে বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এইচ এম তারেক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক গণজাগরণ’র প্রধান প্রতিবেদক এম এইচ মুন্না, মুহাম্মদ আলী সিনিয়র রিপোর্টার, নিজস্ব প্রতিবেদক পল্টু দাস, সকালের সময়’র বিশেষ প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন ও নিজস্ব প্রতিনিধি সরোয়ারুল ইসলাম, গনজাগরণের বিশেষ প্রতিনিধি আবুল হোসেন শিকদার।
এসময় উপস্থিত ছিলেন, দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার প্রধান প্রতিবেদক, মোর্শেদ মারুফ, দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার বিশেষ প্রতিনিধি,শাহ আলম সাগর সহ আরো অনেকেই।

বক্তারা নুরুল ইসলাম রকির উপর হামলার তীব্র নিন্দা জ্ঞাপন ও ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। উল্লেখ, গত ১৭ আগস্ট পত্রিকা কার্যালয় থেকে বাসায় ফেরার পথে রাত সাড়ে ৮টার দিকে মুগদার মানিকনগরে একদল সন্ত্রাসী সম্পাদক নুরুল ইসলাম রকির উপর হামলা চালায়। পরে তাকে মারাত্মক আহত অবস্থায় মুগদা হাসপাতালে ভর্তি করা হয়।