সাংবাদিক আজহার মাহমুদ এর মৃত্যুতে বিএফইউজে ও ডিইউজের শোক

রবিবার, মে ১৪, ২০২৩

জাতির সংবাদ ডটকম।।

ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সিনিয়র সদস্য ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের কাউন্সিলর এবং ক্যাম্পাস লাইভ২৪ ডট কম-এর প্রধান সম্পাদক আজহার মাহমুদ এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএফইউজের সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন এবং ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম। বিবৃতিতে নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন।

আজ রোববার (১৪ মে) বিকেল ৩টায় রাজধানীর ধানমণ্ডির ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আজহার মাহমুদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

রোববার বাদ মাগরিব রাজধানীর শাহীনবাগে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বাদ এশা ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

গত এক সপ্তাহ আগে অসুস্থতা নিয়ে হাসাপাতালে ভর্তি হন আজহার। জন্ডিস এবং লিভার জটিলতায় ভুগছিলেন তিনি। সম্প্রতি অবস্থার অবনতি হওয়ায় তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

আজহার মাহমুদ দৈনিক সমকাল, দৈনিক মানবজমিন ও বাংলাদেশ প্রতিদিন, ভয়েস অব আমেরিকা, বৈশাখী টিভি ও বাংলাদেশ টেলিভিশনে অপরাধ বিষয়ক প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন।

আজহার মাহমুদের পৈত্রিক জেলা ব্রাহ্মণবাড়িয়া হলেও তিনি ঢাকাতেই স্থায়ীভাবে থাকতেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও স্ত্রী রেখে গেছেন।

আজহার মাহমুদ বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য ছিলেন।