সাংবাদিক নাদিমের উপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানিয়েছে বিএমএসএফ

বৃহস্পতিবার, জুন ১৫, ২০২৩

জাতির সংবাদ ডটকম: জামালপুরের বকশীগঞ্জে বাংলানিউজের জেলা প্রতিনিধি ও একাত্তর টেলিভিশনের স্থানীয় সংবাদদাতা গোলাম রব্বানী নাদিমের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফাউন্ডেশন (বিএমএসএফ)।

১৫ জুন বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই প্রতিবাদ জানানো হয়।

সংগঠনের সভাপতি মোঃ জাকির হোসেন বলেন, সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের ওপর সন্ত্রাসীদের হামলার ঘটনা কাপুরুষোচিত ও ন্যাক্কারজনক। আমি এই ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানাচ্ছি। সাংবাদিক নাদিমের উপর হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানানো হয়।

বুধবার (১৪জুন) রাত ১০টার দিকে বকশীগঞ্জ সরকারি কলেজ এলাকায় গোলাম রব্বানী নাদিমের উপর সন্ত্রাসী হামলায় এ ঘটনা ঘটে।

বকশীগঞ্জ স্থানীয় সাংবাদিকদের সূত্রে জানা যায়, পেশাগত দায়িত্ব পালন শেষে রাতে বাড়ি ফেরছিলেন গোলাম রব্বানী নাদিম। পথিমধ্যে নাদিমকে পিটিয়ে অজ্ঞান অবস্থায় নির্জনে ফেলে রেখে যায় সন্ত্রাসীরা। খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা নাদিমকে উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নেয়। কিন্তু তার অবস্থা আশংকাজনক থাকায় জামালপুর হাসপাতালে রেফার্ড করা হয়।

একাত্তর টেলিভিশনের জামালপুর জেলা প্রতিনিধি মামুন আনসারী সুমম বলেন, নাদিমকে হত্যার উদ্দেশ্যে এমন বর্বরোচিত হামলা করা হতে পারে। সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে। তাই দ্রুত সময়ের মধ্যে দুস্কৃতিকারিদের গ্রেফতার ও শান্তির দাবি জানান তিনি।

বকশিগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি)সোহেল রানা বলেন,খবর পেয়েই ঘটনাস্থলে যাই এবং হাসপাতালে গিয়ে তার খোঁজ খবর নেই। সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে। রেজাউল নামে একজনকে সনাক্ত করতে পেরেছি। অন্যদের সনাক্তের চেষ্টা চলছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে । ভিকটিম সুস্থ হওয়ার পর বিস্তারিত জানা যাবে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।