সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে এতিমদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

বৃহস্পতিবার, এপ্রিল ৪, ২০২৪

জাতির সংবাদ ডটকম।।

সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে নগরীর শামীমাবাদস্থ মাদরাসাতুল হুদা আল ইসলামিয়া মাদরাসায় এতিমদের মাঝে বৃহস্পতিবার (৪ এপ্রিল) ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল মুক্তাদিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ জাবেদ আহমদ এমরান (জাবেদ এমরান) এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পিছিয়ে থাকা এতিম, অসহায় ও দুঃস্থ মানুষজন আমাদের সমাজেরই অংশ। সমাজের বিত্তশালীর পাশাপাশি সামর্থ্যবানরা এগিয়ে আসলে এতিম ও দুঃস্থদের জীবনমান উন্নত হবে, দুঃখ কষ্ট লাগব হবে। এতিমদের মধ্যে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে যারা ঈদের পোশাক বিতরণের মহতী উদ্যোগ নিয়েছেন তাদের তিনি ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার আহবায়ক মো. জহিরুল ইসলাম মিশু, মাদরাসাতুল হুদা আল ইসলামিয়ার প্রতিষ্ঠাতা প্রিন্সিপ্যাল মাওলানা মোহাম্মদ আব্দুস শুকুর।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খাঁন মুক্তি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুপম আহমদ, ইশরাক হোসাইন।

ঈদ বস্ত্র বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, কমিশনের সিনিয়র সহ-সভাপতি সুনির্মল সেন, সহ-সাধারণ সম্পাদক মো.মহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন খাঁন, মাদরাসাতুল হুদা আল ইসলামিয়ার সিনিয়র মাওলানা আব্দুল গণি, শিক্ষক মাওলানা মুফতি মোস্তফা কামাল শহীদ ও হাফিজ মাওলানা আব্দুল্লাহ মুতাব্বির ও মাদরাসার ছাত্ররা।