হরতাল সফল করায় জনগণকে অভিনন্দন এবং সোমবার বিক্ষোভের ঘোষনা এবি পার্টির

রবিবার, অক্টোবর ২৯, ২০২৩

 

জাতির সংবাদ ডটকম ।।
আজ ২৯ অক্টোবর ২০২৩ইং রবিবার বিকেল সাড়ে চারটায় হরতালের প্রতি সংহতিসূচক অবস্থান শেষে সারাদেশে উদ্ভুত রাজনৈতিক পরিস্থিতি নিয়ে জরুরী মিডিয়া ব্রিফিং করেছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)। বিজয় নগরস্থ দলীয় কার্যালয়ের অনুষ্ঠিত ব্রিফিংয়ে বক্তব্য রাখেন এবি পার্টি’র যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. আব্দুল ওহাব মিনার, অ্যাডভোকেট তাজুল ইসলাম ও সদস্য সচিব মজিবুর রহমান মন্জু।
ব্রিফিংয়ে নেতৃবৃন্দ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতার ও হরতালে দেশব্যাপী বিরোধী রাজনৈতিক নেতৃবৃন্দকে হয়রানীর তীব্র প্রতিবাদ জানান। তারা বলেন, ২৮ অক্টোবর গণতন্ত্রকামী জনগণের উপর পুলিশের আক্রমণ ছিল নিরস্ত্র ফিলিস্তিনিদের উপর ইসরাঈলী অভিযানের মত। এই হামলার ধরন দেখে এটা পরিস্কার যে, পুরো ঘটনাটা ছিল পূর্ব পরিকল্পিত। নেতৃবৃন্দ পুলিশের ছত্রছায়ায় এবি পার্টির মঞ্চ ভাংচুর ও কেন্দ্রীয় অফিসের নীচতলায় হামলার বিবরণ তুলে ধরেন। এবি পার্টি গণতন্ত্রের সংগ্রাম অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন এই সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। আগামীকাল ৩০ অক্টোবর বিকেল ৪ টায় দলের পক্ষ থেকে বিজয়-৭১ চত্বরে প্রতিবাদ ও বিক্ষাভ কর্মসূচি ঘোষনা করা হয়।
সংবাদ ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, ব্যারিস্টার যোবায়ের আহমেদ ভুইয়া, কেন্দ্রীয় দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান, মহানগর উত্তরের আহবায়ক আলতাফ হোসাইন, সিনিয়র সহকারী সদস্যসচিব আব্দুল বাসেত মারজান, সহকারী সদস্যসচিব শাহ আব্দুর রহমান, মেহেদী হাসান চৌধুরী পলাশ, এসএম আক্তারুজ্জামান, মহানগর উত্তরের সদস্য সচিব ফিরোজ কবির, দক্ষিণের যুগ্ম আহবায়ক গাজী নাসির, যুগ্ম সদস্য সচিব সফিউল বাসার, ছাত্রপক্ষের আহবায়ক মোহাম্মদ প্রিন্স, সহকারী প্রচার সম্পাদক মিনহাজুল আবেদীন শরীফ, কেন্দ্রীয় কমিটির সদস্য মাহবুবার রহমান সহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।