৭ জানুয়ারী নির্বাচন সরকারের আত্মঘাতি সিদ্ধান্ত : ডা. ইরান

মঙ্গলবার, জানুয়ারি ২, ২০২৪

 

জাতির সংবাদ ডটকম।।

একদলীয় সরকার পুনঃপ্রতিষ্ঠা করতেই শেখ হাসিনা একতরফা তামাশার নির্বাচন করছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, ৭ জানুয়ারীর নির্বাচন সরকারের আত্মঘাতি সিদ্ধান্ত। আওয়ামী লীগ ফ্যাসিবাদি চেতনা লালন করে তাই বিরোধীদলকে মিথ্যা মামলায় গ্রেফতার করে কারান্তরীন করে একতরফা নির্বাচনের আয়োজন করছে।

তিনি বলেন, নির্বাচন নিয়ে জনগনের কোন আগ্রহ নেই। তারা নিরব দর্শকের মতো সরকারের সার্কাস দেখছে। জনগন সুযোগ পেলে দেশে গণবিক্ষোরন হবে মন্তব্য করে বলেন, সরকার আইন শৃংখলাবাহীনি ও দলীয় ক্যাডার দিয়ে দেশে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করছে। আইন শৃংখলা বাহিনী ও প্রশাসনের লোকদের দিয়ে সাধারন ভোটারদের ভোটকেন্দ্রে যেতে ভয়ভীতি প্রদর্শন ও হুমকি-ধমকি দেয়া হচ্ছে। তাই জনগনকে অনুরোধ করছি আপনারা ৭ জানুয়ারী তামাশার নির্বাচনে অংশ নিবেন না।

 

তিনি আজ (মঙ্গলবার) দুপুরে নয়াপল্টন মসজিদ গলি হতে বাংলাদেশ লেবার পার্টি পক্ষে অসহযোগ আন্দোলনের লিফলেট বিতরন গণসংযোগ শেষে প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশে একথা বলেন।

 

কর্মসুচীতে লেবার পার্টির ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, এডভোকেট জোহরা খাতুন জুইঁ, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব মো: হেলাল উদ্দিন চৌধুরী, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, প্রচার সম্পাদক মো. মনির হোসেন খান, মহানগর নেতা বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, এনামুল হক, আজিজুল হক, ছাত্রমিশনের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. মিলন সহ নেতা-কর্মীরা অংশ নেন।

 

প্রচার মিছিলটি জোনাকিহল, ফকিরাপুল মোড়, ভিআইপি রোড, দৈনিক বাংলা মোড় হয়ে বিজয়নগর পানির ট্যাংকির সামনে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে কর্মসূচী শেষ করা হয়।