ইন্টারন্যাশনাল চেয়ারম্যান ব্রায়ান ই. শিহান এর বাংলাদেশ লায়ন্স চক্ষু ও জেনারেল হাসপাতাল পরিদর্শন

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৪, ২০২৩

জাতির সংবাদ ডটকম।।

ব্রায়ান ই. শিহান, ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাবের প্রাক্তন প্রেসিডেন্ট ও ইন্টারন্যাশনাল লায়ন্স ফাউন্ডেশনের বর্তমান চেয়ারম্যান  বৃহস্পতিবার ১৪ই ডিসেম্বর-২০২৩ বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশন পরিচালিত লায়ন্স চক্ষু ও জেনারেল হাসপাতালের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

এ উপলক্ষে বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের সম্মেলন কক্ষে একটি আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন ২য় ভাইস প্রেসিডেন্ট এ.পি.সিং, ৩য় ভাইস প্রেসিডেন্ট মানোজ সরকারসহ প্রাক্তন আন্তর্জাতিক পরিচালকগণ-কাজী আকরাম উদ্দিন আহমেদ, শেখ কবির হোসেন, মোসলেম আলী খান ও অন্যান্য আন্তর্জাতিক ও জাতীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথির হাসপাতাল কার্যক্রম পরিদর্শন শেষে বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের চেয়ারম্যান একেএম রেজাউল হক অনুষ্ঠানে অতিথীদের স্বাগত জানান এবং অন্যান্য অতিথীগণ বক্তব্য রাখেন। ২য় ভাইস প্রেসিডেন্ট এ.পি.সিং তিনি তার বক্তব্যে বলেন কেউ যদি এখানে ভিজিট করেন তাহলে বুঝতে পারবেন যে, এত সুন্দর প্রজেক্টের উত্তরোত্তর উন্নতি ও আধুনিক সেবার মানের মাধ্যমে এদেশের দরিদ্র জনগণ প্রতিনিয়ত সেবা পাচ্ছে যা এদেশের এগিয়ে যেতে সহায়তা করছে। তিনি বলেন বিএলএফ যে কাজ করছে তা গর্ব করার মত এবং আপনারা প্রতিনিয়ত মাথা উচু করে কাজ করে যান। তিনি আরও বলেন আমরা বাঙালিরা যা কাজ করি পৃথিবীর অন্য কেউ করে না।

প্রধান অতিথি বলেন, তিনি দর্শকদের মাঝে আনন্দ উচ্ছাস করে প্রকাশ করেন যে তিনি সত্যিই বিমোহিত বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশন চমৎকার কাজ করছে। আপনারা আপনাদের কমিউনিটিতে এত সুন্দর কাজ করছেন। ধন্যবাদ আপনাদের ভিশন ও কাজের জন্য, যা আপনারা লক্ষ লক্ষ মানুষের জন্য করছেন, সবাই দেখছেন যে আপনারা চমৎকার কাজগুলি করছেন। তিনি বলেন কেউ আমাদের জন্য ভাল একটি দিন দিতে পারেনা একমাত্র আমরাই আমাদেরকে দিতে পারি। তিনি আশ^স্ত করেনে যে, আপনারা নিজেদের অর্থায়নে এতগুলি কাজ করেছেন এবং আপনাদের সাথে আমাদের সর্বোচ্চ সহযোগীতা থাকবে এবং একত্রে কাজ করার আশা ব্যক্ত করেন।

সভায় সকল বক্তাগণ লায়ন্স ফাউন্ডেশনের কার্যক্রমের ভুয়সী প্রশংসা করে অসহায় ও পিছিয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠীর সেবায় নিবেদিত লায়ন্স চক্ষু ইন্সস্টিটিউট ও জেনারেল হাসপাতালের সেবা কাজ ও চিকিৎসা শিক্ষায় অবদানে লায়ন্স ফাউন্ডেশনের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন।