আওয়ামী লীগের মুখে গণতন্ত্রের শ্লোগান মানায় না : ডাঃ ইরান

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৮, ২০২৩

 

 

জাতির সংবাদ ডটকম।।

আওয়ামী বাকশালীরা জন্মলগ্ন থেকেই ফ্যাসিবাদি চেতনায় বিশ্বাসী করে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী লীগ মুখে গনতন্ত্র শ্লোগান দিলেও গনতন্ত্রে বিশ্বাস করে না। তারা সরকারে থাকলেও বিপদ আর বিরোধী দলে গেলে আপদ।

 

তিনি বলেন, ৭ জানুয়ারী তামাশার একতরফা নির্বাচনে সাধারন মানুষ ভোটকেন্দ্রে যাবে না। আওয়ামী লীগ ক্ষমতা কুক্ষিগত করতেই আবার নির্বাচনের নাটক মঞ্চস্থ করছে। একতরফা নির্বাচনে জনগনের কোন আগ্রহ নাই। তামাশার নির্বাচন জনগনের জন্য অভিশাপ আর দখলদার আওয়ামী লীগের জন্য মহোৎসব। তাই আওয়ামী জুলুমতন্ত্র থেকে দেশের মানুষকে রক্ষায় দল-মত, জাতি-ধর্ম নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

 

তিনি আজ (বৃহস্পতিবার) দুপুরে অসহযোগ আন্নদোলনের সমর্থয়ানে পল্টন মসজিদ গলি থেকে বাংলাদেশ লেবার পার্টির গনসংযোগ ও প্রচারপত্র বিতরন শেষে সচিবালয়ের সামনে তোপখানা সড়কে সংক্ষিপ্ত বক্তব্যে ডা. ইরান একথা বলেন।

 

এসময় কর্মসুচীতে আরো অংশ নেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, এডভোকেট জোহরা খাতুন জুইঁ, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব মুফতি তরিকুল ইসলাম সাদী, মোঃ রুম্মান সিকদার, মোঃ হেলাল উদ্দিন চৌধুরী, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, বিএনপিনেতা আবুল কালাম আজাদ, লেবার পার্টির মহানগর নেতা বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, মোঃ শাকিল খান, ছাত্রমিশনের সভাপতি সৈয়দ মোঃ মিলন ও প্রচার সম্পাদক হাফিজুর রহমানসহ প্রমুখ।