জামালপুরে ৫টির মধ্যে ৪টি আ’লীগ, ১টি স্বতন্ত্র

মঙ্গলবার, জানুয়ারি ৯, ২০২৪

 

আবুল কাশেম জামালপুরঃ
জামালপুরে জাতীয় সংসদের মোট ৫টি আসনের মধ্যে বেসরকারী ফলাফলে ৪টিতে আ’লীগের (নৌকা প্রতীক) এবং ১টিতে স্বতন্ত্র প্রার্থীর বিজয়ী হয়েছেন।
১৩৮ জামালপুর-১ আসন: (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ)নির্বাচনী এলাকায় মোট কেন্দ্র-১২৭টি, প্রাপ্ত ফলাফল-১২৭ কেন্দ্র। বেসরকারী ফলাফলে বিজয়ী হয়েছেন নুর মোহাম্মদ আ’লীগ (নৌকা)-প্রাপ্ত ভোট ২লাখ ২৮হাজার ২৪৭। তার নিকটম প্রতিদ্বন্দি এসএম আবু সায়েম (লাঙ্গল) প্রাপ্ত ভোট ৬হাজার ৭০।
১৩৯ জামালপুর-২ (ইসলামপুর) আসন মোট কেন্দ্র-৯২টি। প্রাপ্ত ফলাফল-৯২ কেন্দ্র। বেসরকারী ফলাফলে বিজয়ী হয়েছেন ফরিদুল হক খান (দুলাল) আ’লীগ (নৌকা)-৭০হাজার ৭৬২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি হলেন,এস এম শাহিনুজ্জামান স্বতন্ত্র (কাঁচি) ৩০হাজার ৫৪৮ ভোট।
১৪০-জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) মোট কেন্দ্র-১৫৩টি প্রাপ্ত কেন্দ্র -১৫৩টি। বেসরকারী ফলাফলে বিজয়ী হয়েছেন, মির্জা আজম এমপি আ’লীগ (নৌকা প্রতীক) তার প্রাপ্ত ভোট ২লাখ ৭৬হাজার ৪৫৩। তার নিকটতম প্রতিদ্বন্দি মীর সামছুল আলম(লিপ্টন) জাতীয় পার্টি( (জাপা) (লাঙল) ৭ হাজার ৪৭০।
১৪১-জামালপুর-৪ সরিষাবাড়ি আসন, মোট কেন্দ্র ৮৯ প্রাপ্ত কেন্দ্র ৮৯ টি।
বেসরকারী ফলাফলে বিজয়ী হয়েছেন,আব্দুর রশীদ স্বতন্দ্র (ট্রাক প্রতীক) তার প্রাপ্ত ৫০হাজার ৬৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি হলেন,মাহবুবুর রহমান (হেলাল) আ’লীগ (নৌকা প্রতীক) ৪৭ হাজার ৬৩৮ ভোট।
১৪২-জামালপুর-৫ সদর আসন: মোট কেন্দ্র ১৫৯টি প্রাপ্ত কেন্দ্র ১৫৮টি, বাতিল কেন্দ্র ১টি।
বেসরকারী ফলাফলে বিজীয় হয়েছেন,আবুল কালাম আজাদ, আ’লীগ (নৌকা) তার প্রাপ্ত ভোট ২ লাখ ১৫হাজার ৯১৩। তার নিকটতম প্রতিদ্বন্দি হলেন, রেজা্উল করিম স্বতন্ত্র প্রার্থী (ঈগল) প্রাপ্ত ভোট ৬৫হাজার ২৪৯।