বিএনপি জামাতের সন্ত্রাসী হামলার প্রতিবাদে অবস্থান সভা

মঙ্গলবার, জুলাই ৩০, ২০২৪

 

মো:রায়হান, জাতির সংবাদ ডটকম।।

ঢাকাসহ সারাদেশে কোটা সংস্কারের দাবিতে  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলছে। সেই আন্দোলনে বিভিন্ন জায়গায় ভাংচুর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে সেই ঘটনার পরিপ্রেক্ষিতে  গত ১৯ জুলাই শুক্রবার  বিকাল ৩টায়  ঢাকা মহানগর  দক্ষিণ এর মুগদা  থানা ৭১ ও  ৭২ নং ওয়ার্ড আওয়ামীলীগের এক   অবস্থান  সভা অনুষ্ঠিত হয়।

 

মুগদা থানাধীন হায়দার আলী স্কুল এন্ড কলেজের সামনে তারা অবস্থান সভাটি পালন  করেন।

 

এতে উপস্থিত ছিলেন মুগদা থানার  মান্ডা (সাবেক) ইউনিয়ন এর সাধারণ সম্পাদক বর্তমান ৭১নং ওয়ার্ড কাউন্সিলর  খায়রুজ্জামান খায়রুল, ৭২ নং ওয়ার্ড কাউন্সিলর  শফিকুল আলম শামীম, ৭১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি  হাজী বিপ্লব হোসেনসহ ৭১ ও ৭২ নং ওয়ার্ড  আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

 

নেতৃবৃন্দ বলেন, চলমান  বৈষম্য বিরোধী ছাত্ররা কোটা সংস্কারের দাবিতে সারাদেশে  আন্দোলন করছে তাদের আন্দোলনকে পুঁজি করে সারাদেশে সন্ত্রাসী তান্ডব  চালাচ্ছে বিএনপি-জামাত। ছাত্ররা কোনদিন সন্ত্রাসী অগ্নিকাণ্ডের রাজনীতি পছন্দ করে না, ছাত্রদের যৌক্তিক দাবি আদায়ে আমরা সর্বদা পাশে আছি,কিন্তু তাদের আন্দোলনকে  ব্যবহার করে বিএনপি জামাত  সাধারণ জনগনের জানমালের ক্ষয়ক্ষতি করার চেষ্টা চালাচ্ছে । তাদের কঠোর হাতে দমন করতে সর্বদা সজাগ রয়েছে ৭১ও ৭২ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

 

সাধারণ জনগনের জানমালের নিরাপত্তার জন্য মাঠে রয়েছে তারা। যাতে করে বিএনপি জামাত জনগণের জানমালের ক্ষতি করতে না পারে,যদি  ক্ষতি করা চেষ্টা করে তবে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেবে বলেও হুশিয়ার দেন আওয়ামী লীগের নেতারা।

 

পরে তারা রাত ১০ ঘটিকা পর্যন্ত সেখানে শান্তিপুর্ন অবস্থান কর্মসূচি পালন করে।