বাংলাদেশে আসছেন নেইমার, দেখা করার সুযোগ পাবেন ভক্তরা

সোমবার, অক্টোবর ৭, ২০২৪

ক্রীড়া ডেস্কঃফুটবলের ইতিহাস আর ঐতিহ্যে সমৃদ্ধ ব্রাজিলের সমর্থক আছে দুনিয়া জুড়েই। বাংলাদেশেও সেই সংখ্যাটা কম নয়। ফুটবল বিশ্বকাপ কিংবা বড় কোনো আসরে প্রিয় দলকে সমর্থন দিতে হলুদ জার্সি পরে গলা ফাটিয়ে জানান দেন ভক্তরা।

তবে নেইমারের বাংলাদেশি ভক্তদের জন্য এবার সুখবর নিয়ে এসেছেন নেইমারের বন্ধু রবিন মিয়া। রবিন, যিনি বাংলাদেশি বংশোদ্ভূত এবং নেইমারের ঘনিষ্ঠ বন্ধু।

দীর্ঘদিন ধরে ব্রাজিলিয়ান তারকার সঙ্গে কাজ করছেন তিনি। রবিন জানিয়েছেন যে তিনি নেইমারকে বাংলাদেশে নিয়ে আসার পরিকল্পনা করছেন, যা আগামী বছরের শুরুতেই হতে পারে।

একটি টেলিভিশন সাক্ষাৎকারে রবিন জানান, ‘নেইমারের আসার বিষয়ে দেশের একটি প্রতিষ্ঠানের সঙ্গে মৌখিক ও লিখিতভাবে আলোচনা হয়েছে। আমরা আশা করছি, ২০২৫ সালের শুরুতেই নেইমারকে বাংলাদেশে আনতে পারব।

গত বছর ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো এবং আর্জেন্টাইন তারকা এমিলিয়ানো মার্টিনেজের বাংলাদেশ সফর বেশ কিছু বিতর্কের জন্ম দিয়েছিল। তবে নেইমারের ক্ষেত্রে যেন এমন কিছু না ঘটে, তা নিশ্চিত করতে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে আশ্বাস দেন রবিন। তিনি জানান, এই সফরটি ভক্তদের আবেগের সঙ্গে সামঞ্জস্য রেখে পরিকল্পনা করা হবে এবং একটি চ্যারিটি অনুষ্ঠানও আয়োজন করা হবে।

রবিন বলেন, ‘আমরা চাই নেইমারের সফরটি বাংলাদেশের মানুষের আবেগের সঙ্গে মিশে যাক। যদিও ১৬ কোটি মানুষকে নেইমারের সঙ্গে দেখা করানো সম্ভব না, তবে আমরা যতটুকু সম্ভব ব্যবস্থা করব।