কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানান গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ

মঙ্গলবার, ফেব্রুয়ারি ২১, ২০২৩

জাতির সংবাদ ডটকম।।

কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানান গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর নেতৃত্বে গণস্বাস্থ্য কেন্দ্র ও তার অংগ সংগঠন সমূহ

আজ মঙ্গলবার ( ২১ ফেব্রুয়ারি) আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর নেতৃত্বে গণস্বাস্থ্য কেন্দ্র ও তার অংগ সংগঠন সমূহ কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতি কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানান।প্রভাত ফেরী সকাল ৭ টা ৩০ মিনিটে ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতালের সামনে থেকে পায়ে হেটে সাইন্স ল্যাবরটরী, নীলক্ষেত, পলাশীর মোড় হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে সকাল ১০ টায় শ্রদ্ধা নিবেদন করেন। এসময় ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রভাত ফেরীর বহরে হুইল চেয়ারে করে শহীদ মিনারে যান।

গণস্বাস্থ্য কেন্দ্রের ও অংগ সংগঠনের কর্মকর্তাগনের মধ্যে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয় ভিসি অধ্যাপক ড. আবুল হোসেন, সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা: মুহিব উল্লাহ খোন্দকার, গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহী প্রধান ডা: মনজুর কাদের, গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এস. তাসাদ্দেক হোসেন, পরিচালক মীর নকীবসহ কর্মকর্তাগন এবং গণস্বাস্থ্য কেন্দ্র, গণ বিশ্ববিদ্যালয়, গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যালস, ডায়ালাইসিস সেন্টারসহ অন্যান্য অংগ সংগঠনের কর্মকর্তা কর্মচারীগন প্রভাত ফেরীর বহরে উপস্থিত হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন।