চট্টগ্রামের মিরসরাইয়ে হামলা, আহত ৪, গ্রেফতার-৩

সোমবার, মার্চ ৬, ২০২৩

 

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি ::

চট্টগ্রামের মিরসরাইয়ে পেপসি খাওয়ার সময় কাটাকাটির মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনায় চারজন আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে । এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে মিরসরাই থানা পুলিশ। তিনজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠনো হয়েছে । হামলায় আহতরা হলেন, যুবলীগ নেতা মো. রাসেল (২৮), কলেজ ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল আরমান (২০), আব্দুর রহমান শুভ (২০) ও সিএনজি চালক মো. ইমাম (২২)। তবে এই ঘটনায় গুরুতর আহত হয়েছে আব্দুল্লাহ আল আরমান। তার মাথায় আঘাতপ্রাপ্ত হয় এবং হাতের একটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। হামলার ঘটনায় আহত আব্দুর রহমান শুভ মা ইয়াছমিন আক্তার বাদি হয়ে মামলা করেছেন।

জানাগেছে, রবিবার (৫ মার্চ) রাত সাড়ে ১০ টায় মিরসরাই পৌরসভার স্টেডিয়াম মজুমদার ষ্টোরেরের ভিতরে পেপসি খাওয়ার সময় কথাকাটাটি কে কেন্দ্র করে এই ঘটনা ঘটে।

আহত ছাত্রলীগ নেতা আব্দুর রহমান শুভ বলেন, ‘রবিবার রাত সাড়ে ১০ টা আমি মিরসরাই স্টেডিয়াম এলাকায় মজুমদার ষ্টোরে বসে নাস্তা করছিলাম। এইসময় নিজাম উদ্দিন এসে আমাকে বলে যে ” তুই নেতা হয়েছিস এই কথা বলে আমাকে গালিগালাজ করতে থাকে” । আমাকে দোকান থেকে বের হতে বলে। আমি দোকান থেকে বের হলে নিজাম আমার বুকে ঘুষি মারে এবং সাথে থাকা চুরি বের করে হাসলা চালায়। আমাকে মারধরের খবর শুনে আমার ভাই আসলে তাকে ১০/১২ জন মিলে মারাত্মক আহত করে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, হামলার ঘটনায় প্রধান আসামী নিজাম উদ্দিন, তার ভাই জয়নাল আবেদীন ও ছেলে জাবেদকে গ্রেফতার করে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।