সর্বদলীয় ছাত্র সংগ্রাম পরিষদ গঠনের আহব্বান – আহম্মেদ শাকিল

শনিবার, এপ্রিল ৮, ২০২৩

জাতির সংবাদ ডটকম।।

আজ ১৬ ই রমজান, রাজধানীর ভোজন রেস্তোরাঁয় ভাসানী ছাত্র পরিষদের উদ্যোগে গণতান্ত্রকামী বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দের সম্মানে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন ভাসানী ছাত্র পরিষদের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক কমরেড আহম্মেদ শাকিল। প্রধান অতিথি ছিলেন ভাসানী অনুসারী পরিষদের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলু।
ভাসানী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সমন্বয়ক আহমেদ শাকিল বলেন – স্বাধীন বাংলাদেশের জনগণ আজ ভোটের অধিকার থেকে বঞ্চিত এবং দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধগতি কারনে মধ্য বিত্ত ও নিন্ম আয়ের মানুষ আজ ভাতের অধিকার থেকে বঞ্চিত। দুর্নীতি আর দুঃশাসনে অতিষ্ঠ প্রত্যেক টি রাষ্ট্রীয় প্রতিষ্ঠান। ফ্যাসিস্ট ও কর্তৃত্ববাদী সরকারের রোশানালে ১৮ কোটি জনগণ। শিক্ষা প্রতিষ্ঠান গুলো আজ শিক্ষা কারাগারে রুপান্তরিত হয়েছে ছাত্রলীগের সন্ত্রাসী ও একক আধিপত্যের কারনে।
আহম্মেদ শাকিল আরো বলেন এই মৎসন্যায় থেকে বাংলাদেশি জাতিকে মুক্ত করতে ছাত্র সমাজ কে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান এবং সর্বদলীয় ছাত্র সংগ্রাম পরিষদ গঠনের প্রস্তাব দেন তিনি।
আহ্বায়ক আহম্মেদ শাকিলের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিব, হাবিবুর রহমান রিজু। এছাড়াও অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন যথাক্রমে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক দিপক শীল, নাগরিক ছাত্র ঐক্যের সভাপতি মোশারফ হোসেন, জাতীয়তাবাদী ছাত্রদলের প্রচার সম্পাদক মোঃ ওমর সানী, বাংলাদেশ ছাত্র মিশনের সভাপতি সৈয়দ মিলন প্রমুখ।